,

শিরোনাম :
«» আওয়ামী লীগ সরকারের জনপ্রিয়তা বেড়েছে : প্রধানমন্ত্রী «» আগামী জুলাইয়ে কারখানা কার্যক্রম শুরু হবে মিরসরাই অর্থনৈতিক অঞ্চলে «» প্রশ্নপত্রে পর্নোতারকার নাম ছাপার বিষয়ে তদন্ত সাপেক্ষে দায়ী ব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা :শিক্ষামন্ত্রী «» সরকার মিডিয়ায় কোন ধরনের সেন্সরশীপ আরোপ করছে না : তথ্যমন্ত্রী «» বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন দুই মহিলা ক্রিকেটার «» ঢাকা বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের অভিষেক অনুষ্ঠিত «» দেশে দুর্নীতিবাজদের বিচার হচ্ছে : আইনমন্ত্রী «» সাধারণ রোগীদের মত এনআইওএইচ থেকে চিকিৎসা নিলেন প্রধানমন্ত্রী «» বহুপাক্ষিক বাণিজ্য ব্যবস্থা গড়তে ডব্লিউটিও সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে «» কোরআনকে অবমাননা, সামাজিক যোগাযোগ মাধ্যম,ফেসবুকে সেফাতুল্লা’র ফাঁসি দাবি

ইজি লাইফ ই-কর্মাস লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯

ইজি লাইফ ই-কর্মাস লিঃ এর মার্কেটিং বিভাগে পণ্য বাজারজাতকরণের উদ্দেশ্যে উপযুক্ত বেতনে,”জুনিয়র সেলস এক্সিকিউটিভ (সেলস এন্ড মার্কেটিং)” পদে কিছু সংখ্যক লোক নিয়োগ করা হবে “জুনিয়র সেলস এক্সিকিউটিভ (সেলস এন্ড মার্কেটিং)” এর মূল দায়িত্ব হবে সংশ্লিষ্ট এলাকার ব্যবসায়ীগণের সাথে সম্পর্ক উন্নয়ন এবং দোকানে ব্র্যান্ড সমূহের ভিজিবিলিটি নিশ্চিত করার পাশাপাশি ট্রেড বেনিফিট ও ব্র্যান্ডের গুণগতমান উপস্থাপন পূর্বক ব্র্যান্ড সমূহের বিক্রয় ও মার্কেট শেয়ার উত্তরোত্তর বৃদ্ধির জন্য কোম্পানীর নিয়মানুযায়ী নিষ্ঠা ও দক্ষতার সঙ্গে কাজ করা। পরিশ্রমী এবং সুস্বাস্থ্যের অধিকারী যে কোন বাংলাদেশী  নাগরিক নিম্নোক্ত শর্তাবলী পূরণ সাপেক্ষ্যে উক্ত পদের জন্য প্রার্থী হতে পারবেনঃ

পদের নাম : জুনিয়র সেলস এক্সিকিউটিভ (সেলস এন্ড মার্কেটিং)
বেতন :মাসিক সর্বসাকুল্যে১৬,০০০/-(শর্তসাপেক্ষে),টি,এ/ডি,এ৬,০০০/-(শর্তসাপেক্ষে), মোবাইল বিল৫০০/-(শর্তসাপেক্ষে)
কর্মস্থল : বাংলাদেশের যে কোন এলাকা।
শিক্ষাগত যোগ্যতা : নূন্যতম এইচ এস সি / সমমান পাশ।
অন্যান্য যোগ্যতা : স্মার্ট,চটপটে ও ভালো উপস্থাপনা দক্ষতা সম্পন্ন।
অভিজ্ঞতা : বাজারজাতকরণে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

আবেদনের শর্তাবলি ও নিয়মাবলীঃ
১। প্রত্যেক প্রার্থীকে জেনারেল ম্যানেজার বরাবর স্ব-হস্তে লিখিত আবেদনপত্রের সাথে সকল শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট (সম্প্রতি এইচ এস সি উত্তীর্ণ প্রার্থীদের জন্য সার্টিফিকেট/মার্কস শীট এর যে কোন একটি) এর সত্যায়িত ফটোকপি,তিন কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত রঙ্গিন ছবি এবং জাতীয় পরিচয়পত্রে ফটোকপি ও পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত (কন্ট্যাক্ট মোবাইল নম্বরসহ)সংযুক্ত করে নিম্নের ঠিকানায় ডাক যোগে প্রেরণের করতে হবে।

২।  নির্ধারিত তারিখ ও সময় অনুযায়ী শুধুমাত্র নির্ধারিত বিভাগের স্থায়ী বাসিন্দাগণ প্রার্থী হিসাবে স্বশরীরে সাক্ষাৎকারের জন্য উপস্থিত থাকতে পারবেন।

 

৩। সকল শিক্ষাগত যোগ্যতার মূল সার্টিফিকেট/মার্কস শীটসহ এস.এস.সি পরীক্ষার রেজিস্ট্রেশন কার্ড এবং অরজিনাল ন্যাশনাল আইডি কার্ড ইন্টারভিউ বোর্ডে প্রদর্শনের জন্য অবশ্যই সাথে রাখতে হবে। তবে সম্প্রতি স্নাতক উত্তীর্ণ প্রার্থীদের জন্য মূল সার্টিফিকেট/মার্কস শীট এর যে কোন একটি গ্রহণযোগ্য হিসেবে বিবেচিত হবে।

৪। প্রাথমিক নির্বাচিত প্রার্থীদেরকে সাক্ষাৎকার গ্রহণের পর একদিন প্রি-সার্ভিস ওরিয়েন্টেশন এবং তিনদিন ফিল্ড ট্রেনিং প্রদান পূর্বক বাছাই করে নির্বাচন করা হবে। অতঃপর মৌখিক ও ফিল্ড ট্রেনিং-এ প্রাপ্ত নম্বরের ভিত্তিতে উত্তীর্ণ চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের মধ্যে থেকে প্রয়োজনীয় সংখ্যক প্রার্থীদের অবিলম্বে নিয়োগ করা হবে এবং অবশিষ্ট উত্তীর্ণ প্রার্থীদেরকে পরবর্তীদে পদ খালি হওয়ার প্রেক্ষিতে নিয়োগদানের জন্য প্যানেল তালিকায় রাখা হবে।

৫। প্রার্থীগণকে নূন্যতম ০৫ দিন ঢাকায় থাকার প্রয়োজনীয় প্রস্তুতি গ্রহণ পূর্বক ইন্টারভিউ-এ অংশগ্রহণের পরামর্শ দেয়া যাচ্ছে। উক্ত ইন্টারভিউ ও ফিল্ড ট্রেনিং এর জন্য কোন প্রকার টি.এ/ডি.এ প্রদান করা হবে না।

৬। অনিবার্য কারণবশতঃ কর্তৃপক্ষ আংশিক বা সকল নিয়োগ প্রক্রিয়া বন্ধ করার অধিকার সংরক্ষণ করেন।

৭। বিস্তারিত জানার জন্য মোবাইল নম্বরঃ 01786354731 এ যোগাযোগ করা যাবে।

                                            ইজি লাইফ ই-কর্মাস লিঃ
এল,আর,ভবন ( ৫ম তলা) ১/২ আউটার সার্কুলার রোড মালিবাগ ঢাকা ১২১৭, ই-মেইল : easylifeinfo1@gmail.com,     মোবাইল নম্বরঃ ০১৭৮৬৩৫৪৭৩১,০১৮৪২৩৭৪৪৯১ , ০১৭১১৭৮৩৩৭৯, www.easylifebd.asia

                                   আবেদনের শেষ তারিখ: মার্চ ৩০,২০১৯

 

Share Button
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com