,

শিরোনাম :
«» মানসিক স্বাস্থ্য সমস্যার প্রধান চ্যালেঞ্জ নিন্দা ও কুসংস্কার : সায়মা «» বগুড়া-৬ আসনে বেগম খালেদা জিয়াসহ ৫ জনের দলীয় মনোনয়ন সংগ্রহ «» ক্রয় সংক্রান্ত্র মন্ত্রিসভা উপ-কমিটির তিনটি সরকারি ক্রয় প্রস্তাব অনুমোদন «» বাংলাদেশ গেজেট, মঙ্গলবার ২৩ এপ্রিল অনুসারে গেজেট প্রকাশের দিন থেকে পরবর্তী সময়ে রির্টান এর ফি ও জরিমানা কার্যকর করলে ব্যবসায়ীদের জন্য ব্যবসা সহজী করন হবে। «» পা হারানো রাসেলকে ক্ষতিপূরণের বাকি টাকা আজও দেয়নি গ্রিনলাইন : আদালতের ক্ষোভ «» জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবেলায় বাংলাদেশকে গুরুত্ব দেয়ার আহবান স্পিকারের «» ভারতের জনগণ যাকেই নির্বাচিত করুক তার সঙ্গেই বিদ্যমান সম্পর্ক অব্যাহত থাকবে : কাদের «» আইন অনুযায়ী কেরানীগঞ্জে আদালত স্থাপন করা হয়েছে : তথ্যমন্ত্রী «» নবম ওয়েজ বোর্ড দ্রুত হয়ে যাবে : তথ্য প্রতিমন্ত্রী «» যুদ্ধ নয়, বাধা দিতেই ইরানের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের অবস্থান : পেন্টাগণ প্রধান

পেছাল প্রিয়াঙ্কার ভাইয়ের বিয়ে!

বিনোদন ডেস্ক:-একমাত্র ভাই সিদ্ধার্থ চোপড়া, আর তাঁর বিয়েতে থাকবেন না? তাই মার্কিন মুলুক থেকে নিজ দেশ ভারতে উড়াল দিয়েছিলেন বিশ্বতারকা প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু সে আর হলো কই! এ মাসেই বিয়ের কথা ছিল। কিন্তু বাঁধ সাধল হবু ভ্রাতৃবধূর অসুস্থতা।

প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ চোপড়ার সঙ্গে তাঁর দীর্ঘদিনের বান্ধবী ইশিতা কুমারের বিয়ের কথা ছিল এপ্রিলেই। সংবাদমাধ্যম মুম্বাই মিরর প্রতিবেদনে জানিয়েছে, বিয়ের আগেই হবু কনেকে গুরুত্বপূর্ণ অপারেশন করাতে হবে। জরুরি ভিত্তিতে এই অপারেশনের দিনক্ষণ ঠিক হওয়ায় পিছিয়ে গেল বিয়ের তারিখ।

ওই প্রতিবেদন জানায়, ‘শোনা যাচ্ছে যে বিয়ে বাতিল করা হয়েছে, কিন্তু এটা সত্যি নয়। ইশিতার অপারেশন করানোর পর স্বাভাবিক হতে কিছুটা সময় দরকার এবং দুই পরিবার এই কারণেই অন্য দিনক্ষণ বাছাই করছে বিয়ের জন্য।’

গতকাল সোমবার ছিল ভারতের লোকসভা নির্বাচনের চতুর্থ ধাপের ভোটগ্রহণ। সকালে সাদা পোশাকে প্রিয়াঙ্কা চোপড়াকে মুম্বাইয়ে একটি ভোটকেন্দ্রে লাইনে দেখা যায়। ভোট দিয়ে রাতেই মুম্বাই থেকে যুক্তরাষ্ট্রের উদ্দেশে রওনা দেন তিনি।

প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ে বেশ রাজকীয়ভাবে হলেও সিদ্ধার্থ চোপড়া ও ইশিতা কুমারের রোকা অনাড়ম্বর ছিল। গত ফেব্রুয়ারিতে রোকা অনুষ্ঠিত হয়, এ সময় প্রিয়াঙ্কা তাঁর স্বামী নিক জোনাসের সঙ্গে উপস্থিত ছিলেন। প্রিয়াঙ্কার ছয় বছরের ছোট সিদ্ধার্থ।

কিছুদিন আগে ‘দ্য স্কাই ইজ পিংক’-এর শুটিং শেষ করেছেন প্রিয়াঙ্কা। সোনালি বোস পরিচালিত ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। এতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। এ ছবি দিয়ে দীর্ঘদিন পর বলিউডে ফিরবেন পিসি। চলতি বছরের ১১ অক্টোবর মুক্তি পাবে এ ছবি।

পত্রপত্রিকার খবর, ‘অ্যাভেঞ্জারস’ খ্যাত পরিচালক জো রুশোর একটি সিনেমায় অভিনয় করতে পারেন প্রিয়াঙ্কা চোপড়া। যদিও সেই প্রকল্পটি সম্পর্কে এখনো বিস্তারিত প্রকাশ করা হয়নি। আড়ম্বরপূর্ণ ভারতীয় বিয়ে নিয়ে আরেকটি হলিউডি সিনেমায়ও তাঁর কাজ করার কথা রয়েছে। সূত্র : এনডিটিভি

Share Button
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com