,

শিরোনাম :
«» মানসিক স্বাস্থ্য সমস্যার প্রধান চ্যালেঞ্জ নিন্দা ও কুসংস্কার : সায়মা «» বগুড়া-৬ আসনে বেগম খালেদা জিয়াসহ ৫ জনের দলীয় মনোনয়ন সংগ্রহ «» ক্রয় সংক্রান্ত্র মন্ত্রিসভা উপ-কমিটির তিনটি সরকারি ক্রয় প্রস্তাব অনুমোদন «» বাংলাদেশ গেজেট, মঙ্গলবার ২৩ এপ্রিল অনুসারে গেজেট প্রকাশের দিন থেকে পরবর্তী সময়ে রির্টান এর ফি ও জরিমানা কার্যকর করলে ব্যবসায়ীদের জন্য ব্যবসা সহজী করন হবে। «» পা হারানো রাসেলকে ক্ষতিপূরণের বাকি টাকা আজও দেয়নি গ্রিনলাইন : আদালতের ক্ষোভ «» জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবেলায় বাংলাদেশকে গুরুত্ব দেয়ার আহবান স্পিকারের «» ভারতের জনগণ যাকেই নির্বাচিত করুক তার সঙ্গেই বিদ্যমান সম্পর্ক অব্যাহত থাকবে : কাদের «» আইন অনুযায়ী কেরানীগঞ্জে আদালত স্থাপন করা হয়েছে : তথ্যমন্ত্রী «» নবম ওয়েজ বোর্ড দ্রুত হয়ে যাবে : তথ্য প্রতিমন্ত্রী «» যুদ্ধ নয়, বাধা দিতেই ইরানের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের অবস্থান : পেন্টাগণ প্রধান

রাজবাড়ীর পাংশায় আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

নিউজ ডেস্ক:-রাজবাড়ীর পাংশা উপজেলার শরিষা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পিকুল বিশ্বাসকে (৪৫) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার দিবাগত রাত ১২টার দিকে শরিষা বাজারের পাশে এ ঘটনা ঘটে।

পিকুল বিশ্বাস উপজেলার সরিষা ইউনিয়ন চেয়ারম্যান আজমল আল বাহারের ছোট ভাই এবং মৃত জলিল বিশ্বাসের ছেলে।

পিকুলের স্বজনেরা জানান, পিকুল রাত ১২টার দিকে মোটরসাইকেলে বাড়িতে ফিরছিলেন। এ সময় শরিষা বাজারের পাশে দুর্বৃত্তরা পিকুলকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে পাংশা হাসপাতালে নিয়ে যায়। সেখানে দ্বায়িত্বরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ফরিদপুরে হাসপাতালে পৌঁছালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

পাংশা থানার ওসি মো. আহসান উল্লাহ জানান, এ ঘটনায় সন্দেহভাজন তিনজনকে আটক করা হয়েছে। হত্যার কারণ জানা যায়নি।

Share Button
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com