,

শিরোনাম :
«» ৫১৪২ কোটি টাকা ব্যয়ে ৮ প্রকল্প অনুমোদন দিয়েছে একনেক «» বন্যাকবলিত মানুষের জন্য বরাদ্দ ৩ কোটি ১৭ লাখ টাকা «» এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফল আগামীকাল «» কাল জাতীয় পরিচয়পত্র যাচায়ের গেটওয়ে উদ্বোধন করবেন তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ «» প্রধানমন্ত্রী ‘বেনাপোল এক্সপ্রেস’ ট্রেনের উদ্বোধন করবেন আগামীকাল «» রিফাত শরীফ হত্যার ঘটনায় স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি গ্রেফতার «» মিয়ানমারকে রোহিঙ্গাদের অবশ্যই ফিরিয়ে নিতে হবে : প্রধানমন্ত্রী «» রংপুরে এরশাদকে দাফন করতে রওশন এরশাদের অনুমতি «» জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাষ্ট্রপতির বাণী «» মানুষকে ঘরসহ নিরাপদ আশ্রয়ে সরিয়ে নিতে সায়েমা ওয়াজেদের নৌকা তৈরির প্রকল্প

‘ফণি’ পরবর্তী স্বাস্থ্য সেবা নিশ্চিতে স্থানীয় পর্যায়ের অ্যাম্বুলেন্স প্রস্তুত

নিউজ ডেস্ক:-  ঘুর্ণিঝড় ‘ফণি’ চলাকালীন ও পরবর্তী স্বাস্থ্য সেবা নিশ্চিতের লক্ষ্যে বরিশাল, খুলনা ও চট্টগ্রাম বিভাগে মোট ২ হাজার ৩৬২টি মেডিকেল টিম ও স্থানীয় পর্যায়ের অ্যাম্বুলেন্সগুসমূহ প্রস্তুত রাখা হয়েছে।
স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক ঘুর্ণিঝড় ফণি চলাকালীন ও পরবর্তী স্বাস্থ্য সেবার প্রস্তুতি পর্যালোচনা করে এসব প্রয়োজনীয় নির্দেশনা দিয়েছেন।
রাতে এক সংবাদ বিজ্ঞপিতে জানানো হয়, স্বাস্থ্য মন্ত্রণালয় ও অধিদপ্তরে সার্বক্ষণিক নিয়ন্ত্রণ কক্ষ খোলা হয়েছে। ফোন নম্বর ০২-৯৮৫৫৯৩৩/ ০১৭৫৯-১১৪৪৮৮।
এতে বলা হয়, মাঠ পর্যায়ে পর্যাপ্ত ঔষধ ও চিকিৎসা সামগ্রীর সরবরাহ নিশ্চিত করা হয়েছে। ঘুর্ণিঝড় সংক্রান্ত পরিস্থিতি মোকাবেলার জন্য গাইড লাইন প্রেরণ করা হয়েছে। তাৎক্ষণিক মোবাইল ফোনে বিনামূল্যে চিকিৎসা পরামর্শ নেয়ার জন্য জনগণকে স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ কল সেন্টার স্বাস্থ্য বাতায়নে ১৬২৬৩ নম্বরে ফোন করার পরার্শ দেয়া হয়েছে।

Share Button
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com