,

শিরোনাম :
«» গার্মেন্টস শ্রমিকের বোনাস ৩০ মে এবং বেতন ২ জুনের আগেই প্রদানের আহবান শ্রম প্রতিমন্ত্রীর «» জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে গৃহীত কর্মসূচি «» চীনা বিনিয়োগকারীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান মোমেনের «» কৃষকদের ধান কাটতে সহযোগিতা করছে ছাত্রলীগ «» দেশের আর্থ-সামাজিক উন্নয়ন অব্যাহত রাখতে সকলের দোয়া চাইলেন প্রধানমন্ত্রী «» বিশ্বে সাম্য প্রতিষ্ঠায় বঙ্গবন্ধু থেকে শিক্ষা গ্রহণের অনেক কিছু আছে : তথ্যমন্ত্রী «» মোদিকে প্রধানমন্ত্রীর ফোন, নির্বাচনে বিপুল বিজয়ে আন্তরিক অভিনন্দন «» চট্টগ্রাম ও কক্সবাজারের মধ্যে রেল সংযোগ নির্মাণে এডিবি সঙ্গে চুক্তি স্বাক্ষর «» আসন্ন ঈদ-উল ফিতরে ঘরমুখো মানুষের বাড়ি ফেরা নির্বিঘ্ন করতে সংশ্লিষ্টদের প্রতি সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের আহবান «» শিশু-কিশোরদের জন্য সাংস্কৃতিক কার্যক্রম বাড়াতে হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী

‘ফণি’ পরবর্তী স্বাস্থ্য সেবা নিশ্চিতে স্থানীয় পর্যায়ের অ্যাম্বুলেন্স প্রস্তুত

নিউজ ডেস্ক:-  ঘুর্ণিঝড় ‘ফণি’ চলাকালীন ও পরবর্তী স্বাস্থ্য সেবা নিশ্চিতের লক্ষ্যে বরিশাল, খুলনা ও চট্টগ্রাম বিভাগে মোট ২ হাজার ৩৬২টি মেডিকেল টিম ও স্থানীয় পর্যায়ের অ্যাম্বুলেন্সগুসমূহ প্রস্তুত রাখা হয়েছে।
স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক ঘুর্ণিঝড় ফণি চলাকালীন ও পরবর্তী স্বাস্থ্য সেবার প্রস্তুতি পর্যালোচনা করে এসব প্রয়োজনীয় নির্দেশনা দিয়েছেন।
রাতে এক সংবাদ বিজ্ঞপিতে জানানো হয়, স্বাস্থ্য মন্ত্রণালয় ও অধিদপ্তরে সার্বক্ষণিক নিয়ন্ত্রণ কক্ষ খোলা হয়েছে। ফোন নম্বর ০২-৯৮৫৫৯৩৩/ ০১৭৫৯-১১৪৪৮৮।
এতে বলা হয়, মাঠ পর্যায়ে পর্যাপ্ত ঔষধ ও চিকিৎসা সামগ্রীর সরবরাহ নিশ্চিত করা হয়েছে। ঘুর্ণিঝড় সংক্রান্ত পরিস্থিতি মোকাবেলার জন্য গাইড লাইন প্রেরণ করা হয়েছে। তাৎক্ষণিক মোবাইল ফোনে বিনামূল্যে চিকিৎসা পরামর্শ নেয়ার জন্য জনগণকে স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ কল সেন্টার স্বাস্থ্য বাতায়নে ১৬২৬৩ নম্বরে ফোন করার পরার্শ দেয়া হয়েছে।

Share Button
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com