,

শিরোনাম :
«» গার্মেন্টস শ্রমিকের বোনাস ৩০ মে এবং বেতন ২ জুনের আগেই প্রদানের আহবান শ্রম প্রতিমন্ত্রীর «» জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে গৃহীত কর্মসূচি «» চীনা বিনিয়োগকারীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান মোমেনের «» কৃষকদের ধান কাটতে সহযোগিতা করছে ছাত্রলীগ «» দেশের আর্থ-সামাজিক উন্নয়ন অব্যাহত রাখতে সকলের দোয়া চাইলেন প্রধানমন্ত্রী «» বিশ্বে সাম্য প্রতিষ্ঠায় বঙ্গবন্ধু থেকে শিক্ষা গ্রহণের অনেক কিছু আছে : তথ্যমন্ত্রী «» মোদিকে প্রধানমন্ত্রীর ফোন, নির্বাচনে বিপুল বিজয়ে আন্তরিক অভিনন্দন «» চট্টগ্রাম ও কক্সবাজারের মধ্যে রেল সংযোগ নির্মাণে এডিবি সঙ্গে চুক্তি স্বাক্ষর «» আসন্ন ঈদ-উল ফিতরে ঘরমুখো মানুষের বাড়ি ফেরা নির্বিঘ্ন করতে সংশ্লিষ্টদের প্রতি সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের আহবান «» শিশু-কিশোরদের জন্য সাংস্কৃতিক কার্যক্রম বাড়াতে হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী

পাকিস্তানে বিলাসবহুল হোটেলে বন্দুকধারীদের হামলা

আন্তর্জাতিক ডেস্ক:-পাকিস্তানের দক্ষিণপশ্চিমাঞ্চলীয় নগরী গুয়াদারের একটি বিলাসবহুল হোটেলে তিন বন্দুকধারীর হামলায় অন্তত একজন নিহত হয়েছে। এই এলাকায় শত কোটি ডলারের চীনা অবকাঠামো প্রকল্প রয়েছে।
শনিবার সেনাবাহিনী জানায়, বন্দুকধারীরা পাঁচ তারকাবিশিষ্ট পার্ল কন্টিনেন্টাল হোটেলে ঢোকার আগে প্রবেশ পথে এক নিরাপত্তা রক্ষীকে গুলি করে হত্যা করে।
চলতি সপ্তাহে এ শহরে এটি দ্বিতীয় ভয়াবহ হামলার ঘটনা।
খবর বার্তা সংস্থা এএফপি’র।
এক সামরিক মুখপাত্র বলেন, ‘নিরাপত্তা বাহিনীর সদস্যরা এলাকাটি ঘিরে রেখেছে। হোটেলের অতিথিরা নিরাপদে বেরিয়ে গেছে। নিরাপত্তা বাহিনীর সদস্যরা সিড়িতে সন্ত্রাসীদের ঘিরে রেখেছে। সিড়িটি ছাদে পৌঁছেছে। হোটেলটিকে সন্ত্রাসীদের কবল থেকে মুক্ত করতে অভিযান চলছে।’
বেলুচিস্তান প্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী জিয়াউল্লাহ লাঙ্গু জানান, এরআগে চার বন্দুকধারী এই হোটেলে হামলা চালিয়েছে।
তিনি বলেন, ‘এই ঘটনায় কয়েকজনের সামান্য আহত হওয়ার খবর পাওয়া গেছে।’
গুয়াদারের কর্তব্যরত কর্মকর্তা মোহম্মদ আসলাম বলেন, অ্যাম্বুলেন্স ও উদ্ধার কর্মকর্তারা হোটেলের পথে দাঁড়িয়ে আছে। তিনি গোলাগুলির আওয়াজ শুনেছেন। তবে অভিযানটি শেষ হয়ে আসছে।
তিনি বলেন, ‘হোটেলে কোন চীনা বা পাকিস্তানী অতিথি নেই।’
তিনি আরো জানান, শুধুমাত্র স্টাফরাই ভবনটিতে উপস্থিত আছেন। অন্তত তিনজন এই ঘটনায় আহত হয়েছে।
বিচ্ছিন্নতাবাদী গোষ্ঠী বেলুচিস্তান লিবারেশন আর্মি এক টুইট বার্তায় এই হামলার দায়িত্ব স্বীকার করেছে।
Share Button
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com