,

শিরোনাম :
«» মানসিক স্বাস্থ্য সমস্যার প্রধান চ্যালেঞ্জ নিন্দা ও কুসংস্কার : সায়মা «» বগুড়া-৬ আসনে বেগম খালেদা জিয়াসহ ৫ জনের দলীয় মনোনয়ন সংগ্রহ «» ক্রয় সংক্রান্ত্র মন্ত্রিসভা উপ-কমিটির তিনটি সরকারি ক্রয় প্রস্তাব অনুমোদন «» বাংলাদেশ গেজেট, মঙ্গলবার ২৩ এপ্রিল অনুসারে গেজেট প্রকাশের দিন থেকে পরবর্তী সময়ে রির্টান এর ফি ও জরিমানা কার্যকর করলে ব্যবসায়ীদের জন্য ব্যবসা সহজী করন হবে। «» পা হারানো রাসেলকে ক্ষতিপূরণের বাকি টাকা আজও দেয়নি গ্রিনলাইন : আদালতের ক্ষোভ «» জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবেলায় বাংলাদেশকে গুরুত্ব দেয়ার আহবান স্পিকারের «» ভারতের জনগণ যাকেই নির্বাচিত করুক তার সঙ্গেই বিদ্যমান সম্পর্ক অব্যাহত থাকবে : কাদের «» আইন অনুযায়ী কেরানীগঞ্জে আদালত স্থাপন করা হয়েছে : তথ্যমন্ত্রী «» নবম ওয়েজ বোর্ড দ্রুত হয়ে যাবে : তথ্য প্রতিমন্ত্রী «» যুদ্ধ নয়, বাধা দিতেই ইরানের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের অবস্থান : পেন্টাগণ প্রধান

হাসপাতালের টয়লেট থেকে উদ্ধার শিশুটির ঠিকানা আজিমপুরের ছোটমনি নিবাসে

নিউজ ডেস্ক:-হাসপাতালের টয়লেট থেকে উদ্ধার হওয়া শিশুটির ঠিকানা হলো আজিমপুরের ছোটমনি নিবাসে। বৃহস্পতিবার দুপুরে ছোটমনি নিবাসের কর্মকর্তাদের কাছে শিশুটিকে তুলে দেওয়া হয়। নবজাতকটির নাম রাখা হয়েছে গহিন।

রাজধানীর শেরেবাংলা নগরের শিশু হাসপাতাল সূত্রে জানা যায়, শিশুটি উদ্ধারের পর থেকেই তার দেখাশোনা করছিলেন হাসপাতালের ওয়ার্ড মাস্টার রাসেল মাহমুদ ও তার স্ত্রী পলি বেগম। এই দম্পতির কোনো সন্তান নেই। তাই তারা এই বাচ্চাকে দত্তক নিতে চান।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, নিয়ম অনুযায়ী সরাসরি এভাবে হাসপাতাল থেকে কোনো শিশুকে হস্তান্তরের নিয়ম নেই। কোনো শিশুকে পাওয়া গেলে তাকে চিকিৎসা দিয়ে আজিমপুরের শিশু নিবাসে স্থানান্তরিত করা হয়। সেখান থেকে শিশুদের দত্তক নিতে আগ্রহী দম্পতিরা পারিবারিক আদালতে মামলা করেন। এরপর আদালতের নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা নেওয়া হয়। গহিনের ক্ষেত্রে তাই করা হবে।মঙ্গলবার সকালে হাসপাতালের টয়লেট থেকে এক দিন বয়সের এই নবজাতককে উদ্ধার করে কেবিনে ভর্তি করা হয়। নবজাতকটির বাবা-মাকে খুঁজতে এদিন রাতেই ডিসি-তেজগাঁও-ডিএমপি ফেসবুক পেজে ছবিসহ একটি পোস্ট দেওয়া হয়। এরপর থেকে অনেক ফোন আসতে থাকে পুলিশের কাছে।

ফোন করা ব্যক্তিরা শিশুটিকে দত্তক নেওয়ার কথা জানান। এছাড়া শিশুটিকে দত্তক নিতে হাসপাতালেও ভিড় জমে। নিরাপত্তা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে সেখানে মোতায়েন করা হয় পুলিশ। বৃহস্পতিবার পর্যন্ত শিশু গহিনের বয়স আনুমানিক চার দিন।

Share Button
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com