,

শিরোনাম :
«» দেশের আর্থ-সামাজিক উন্নয়ন অব্যাহত রাখতে সকলের দোয়া চাইলেন প্রধানমন্ত্রী «» বিশ্বে সাম্য প্রতিষ্ঠায় বঙ্গবন্ধু থেকে শিক্ষা গ্রহণের অনেক কিছু আছে : তথ্যমন্ত্রী «» মোদিকে প্রধানমন্ত্রীর ফোন, নির্বাচনে বিপুল বিজয়ে আন্তরিক অভিনন্দন «» চট্টগ্রাম ও কক্সবাজারের মধ্যে রেল সংযোগ নির্মাণে এডিবি সঙ্গে চুক্তি স্বাক্ষর «» আসন্ন ঈদ-উল ফিতরে ঘরমুখো মানুষের বাড়ি ফেরা নির্বিঘ্ন করতে সংশ্লিষ্টদের প্রতি সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের আহবান «» শিশু-কিশোরদের জন্য সাংস্কৃতিক কার্যক্রম বাড়াতে হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী «» নদী দখল-দূষণকারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হোন : তথ্যমন্ত্রী «» মানসিক স্বাস্থ্য সমস্যার প্রধান চ্যালেঞ্জ নিন্দা ও কুসংস্কার : সায়মা «» বগুড়া-৬ আসনে বেগম খালেদা জিয়াসহ ৫ জনের দলীয় মনোনয়ন সংগ্রহ «» ক্রয় সংক্রান্ত্র মন্ত্রিসভা উপ-কমিটির তিনটি সরকারি ক্রয় প্রস্তাব অনুমোদন

তেজগাঁও সাত রাস্তায় ফ্লাইওভারের সড়ক দুর্ঘটনায় শিশু নিহত ও আহত ৪ জন

নিউজ ডেস্ক:-তেজগাঁও সাত রাস্তায় ফ্লাইওভারের ওপর পিকআপ ভ্যান ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে ৫ মাস বয়সী এক শিশু নিহত ও অপর চারজন আহত হয়েছেন। নিহত শিশুর নাম মোহাম্মদ শিহাব।
আজ শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে।
তেজগাঁও শিল্পাঞ্জল থানার অফিসার ইনচার্জ মো: আলী হোসেন খান জানান, অসুস্থ অবস্থায় শিশু শিহাবের পরিবারের সদস্যরা সিএনজি চালিত অটোরিকশাযোগে আজ সকালে কেরানীগঞ্জ থেকে মহাখালী কলেরা হাসপাতালে যাচ্ছিলেন। তেজগাঁও সাত রাস্তায় ফ্লাইওভারের ওপর পিকআপ ভ্যান ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।শিশু শিহাবের বাবার নাম মো. রাসেল ও মায়ের নাম শারমিন। তাদের বাসা কেরানীগঞ্জের হাসনাবাদ ধলেশ্বরে এলাকায়।
আহতরা হলেন, শিশুর মা শারমিন (২০), মামা আলামিন (২৫), নানী মলি বেগম (৫০) ও সিএনজি চালক শাহাদাত হোসেন (৩৫)।
এ ঘটনায় পিকআপ ভ্যানটি পুলিশ জব্দ করলেও চালক পালিয়ে গেছে।

Share Button
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com