,

শিরোনাম :
«» খুলনা শিশু হাসপাতালকে ১৫ কোটি টাকার অনুদান প্রধানমন্ত্রীর «» যুক্তরাষ্ট্র ও ইরানের উত্তেজনার প্রেক্ষিতে শান্ত থাকার আহ্বান চীনের «» বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিপক্ষে হারের বৃত্তেই আটকে থাকলো ইংল্যান্ড «» সড়ক ও রেলপথের সেতুর অবকাঠামো জরিপের নির্দেশ প্রধানমন্ত্রীর «» হাতে ট্রলি আর কাঁধে ব্যাগ নিয়ে গভীর রাতে বিমানবন্দরে মালাইকা-অর্জুন! «» একনেকে রেলওয়ের আধুনিকায়নসহ ১০ প্রকল্প অনুমোদন «» প্রমাণিত হয়েছে ইভিএমে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব : তথ্যমন্ত্রী «» পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনে ডিএমপি কমিশনারের নির্দেশনা «» দেশে মানবতাবাদী শক্তিকে সাম্প্রদায়িক জঙ্গিবাদী শক্তি হুমকি দিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের «» বিনামূল্যে ২৯৬ কোটি ৭ লাখ ৮৯ হাজার ১৭২ কপি বই বিতরণ করা হয়েছে : শিক্ষামন্ত্রী

হবিগঞ্জে বজ্রপাতে ৩ জন নিহত

নিউজ ডেস্ক:-হবিগঞ্জের নবীগঞ্জ, চুনারুঘাট ও মাধবপুরে বজ্রপাতে তিন জন নিহত হয়েছেন। নবীগঞ্জ উপজেলার গুজাখাইড় গ্রামের সিজিল মিয়া (৪৫) ও চুনারুঘাট উপজেলার আমু চা বাগানের সীমা উরাও (২৬) নিহত হন। তবে মাধবপুরের পশ্চিমপাড়ার নিহত ব্যক্তির নাম ও পরিচয় জানা যায়নি।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন জানান, শুক্রবার দুপুরে বৃষ্টির সময় বাড়ির পাশের একটি হাওরে মাছ ধরতে যায় সিজিল মিয়া। এসময় বজ্রপাতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। পরে স্থানীয়রা তাঁর মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজমিরুজ্জামান জানান, শুক্রবার বিকেলে সীমা উরাও আমু বাগান থেকে পার্শ্ববতী ঘনশ্যামপুর গ্রামে কাজ করতে যায়। কাজের এক পর্যায়ে ঝড়ো হাওয়া শুরু হলে তিনি বাড়ির উদ্দেশে রওয়ানা দেন। পথে তিনি বজ্রপাতের শিকার হন। আহত অবস্থায় তাঁকে হবিগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, উপজেলা সদরের পশ্চিমপাড়া গ্রামের এক ব্যক্তি শুক্রবার হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে নিহত হয়েছেন। তবে নিহতের নামপরিচয় জানাতে পারেননি মাধবপুরের ওসি।

Share Button
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com