,

শিরোনাম :
«» যুক্তরাষ্ট্র ও ইরানের উত্তেজনার প্রেক্ষিতে শান্ত থাকার আহ্বান চীনের «» বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিপক্ষে হারের বৃত্তেই আটকে থাকলো ইংল্যান্ড «» সড়ক ও রেলপথের সেতুর অবকাঠামো জরিপের নির্দেশ প্রধানমন্ত্রীর «» হাতে ট্রলি আর কাঁধে ব্যাগ নিয়ে গভীর রাতে বিমানবন্দরে মালাইকা-অর্জুন! «» একনেকে রেলওয়ের আধুনিকায়নসহ ১০ প্রকল্প অনুমোদন «» প্রমাণিত হয়েছে ইভিএমে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব : তথ্যমন্ত্রী «» পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনে ডিএমপি কমিশনারের নির্দেশনা «» দেশে মানবতাবাদী শক্তিকে সাম্প্রদায়িক জঙ্গিবাদী শক্তি হুমকি দিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের «» বিনামূল্যে ২৯৬ কোটি ৭ লাখ ৮৯ হাজার ১৭২ কপি বই বিতরণ করা হয়েছে : শিক্ষামন্ত্রী «» রোহিঙ্গা সমস্যা সমাধানে বেইজিং গঠনমূলক ভূমিকা রাখবে : প্রধানমন্ত্রীকে চীনের রাষ্ট্রদূত

মোনালিসার ‘হুক আপ’ নাচের ভিডিও ভাইরাল

নিউজ ডেস্ক:-ভারতের বিতর্কিত টিভি রিয়েলিটি শো বিগ বসের দশম মৌসুমে প্রতিযোগী হওয়ার পর আরো জনপ্রিয় হন ভুজপুরি অভিনেত্রী অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা। এখন অব্শ্য তিনি ছোটপর্দার কাজ নিয়ে ব্যস্ত। সামাজিক যোগাযোগমাধ্যমেও তুমুল জনপ্রিয় এই অভিনেত্রী। তাঁর যেকোনো ছবি বা ভিডিও পোস্ট করা মাত্রই ছড়িয়ে পড়ে অন্তর্জালে। এবারও তার ব্যতিক্রম হলো না।

ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রামে খুবই সক্রিয় মোনালিসা। প্রতিনিয়ত নিজের জীবনে ঘটে যাওয়া মুহূর্তগুলো ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেন। তাঁর ছবি ও ভিডিও বিনোদনের খোরাক জোগায় ভক্তদের।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার দিয়েছেন মোনালিসা, যেখানে আরেক অভিনেত্রীর সঙ্গে ‘হুক আপ’ গানের তালে নাচতে দেখা যাচ্ছে তাঁকে। গানটি টাইগার শ্রফ, অনন্যা পান্ডে ও তারা সুতারিয়া অভিনীত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’র। ‘নজর’ সহ-অভিনেত্রীর সঙ্গে বেশ মজা করেছেন মোনা। আর ভিডিওটি ধারণ করেছেন মোনার স্বামী বিক্রান্ত সিং রাজপুত।

ইনস্টাগ্রামে মোনালিসার ‘হুক আপ’ নাচের ভিডিওটি এ পর্যন্ত চার লাখের বেশিবার দেখা হয়েছে। তাঁর নাচের প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীরা। ইউটিউবেও ভিডিওটি শেয়ার করেছেন ভক্তরা।

ইনস্টাগ্রামে মোনালিসার অনুসরণকারীর সংখ্যা ১.৯ মিলিয়ন। শিগগিরই দুই মিলিয়ন অতিক্রম করবে।

মোনালিসা এখন সুপারন্যাচারাল শো ‘নজর’-এ কাজ করছেন। ইতিমধ্যেই এই শো ২০০ পর্ব সম্পন্ন করেছে। যদিও কালো জাদু প্রচারণার জন্য ব্যাপক সমালোচিত এই টিভি ধারাবাহিক। সূত্র : ডিএনএ

Share Button
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com