,

শিরোনাম :
«» খুলনা শিশু হাসপাতালকে ১৫ কোটি টাকার অনুদান প্রধানমন্ত্রীর «» যুক্তরাষ্ট্র ও ইরানের উত্তেজনার প্রেক্ষিতে শান্ত থাকার আহ্বান চীনের «» বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিপক্ষে হারের বৃত্তেই আটকে থাকলো ইংল্যান্ড «» সড়ক ও রেলপথের সেতুর অবকাঠামো জরিপের নির্দেশ প্রধানমন্ত্রীর «» হাতে ট্রলি আর কাঁধে ব্যাগ নিয়ে গভীর রাতে বিমানবন্দরে মালাইকা-অর্জুন! «» একনেকে রেলওয়ের আধুনিকায়নসহ ১০ প্রকল্প অনুমোদন «» প্রমাণিত হয়েছে ইভিএমে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব : তথ্যমন্ত্রী «» পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনে ডিএমপি কমিশনারের নির্দেশনা «» দেশে মানবতাবাদী শক্তিকে সাম্প্রদায়িক জঙ্গিবাদী শক্তি হুমকি দিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের «» বিনামূল্যে ২৯৬ কোটি ৭ লাখ ৮৯ হাজার ১৭২ কপি বই বিতরণ করা হয়েছে : শিক্ষামন্ত্রী

ফের বিতর্কিত মন্তব্য অভিনেত্রী পায়েল রোহতগির,বাগযুদ্ধ জারি টুইটারে

বিনোদন ডেস্ক:-রাজা রামমোহন রায়কে ‘দেশদ্রোহী’ বলে ফের বিতর্ক বাধালেন অভিনেত্রী পায়েল রোহতগি। দু’দিন আগে নিজের টুইটার হ্যান্ডলে এমন মন্তব্য করেন তিনি। তা নিয়ে বাগযুদ্ধ জারি টুইটারে।

টুইটারে গর্বিত হিন্দু বলে নিজের পরিচয় দিয়েছেন পায়েল। তাঁর টুইটার হ্যান্ডলের নাম ‘পায়েল রোহতগি অ্যান্ড টিম-ভক্তস অব ভগবান রাম)। গত ২৩ মে সেখান থেকেই রামমোহনকে ‘দেশদ্রোহী’ এবং ‘ব্রিটিশদের চামচা’ বলে উল্লেখ করেন তিনি।একটি পোস্টে রামমোহনকে সমাজ সংস্কারক বলে উল্লেখ করা হলে, তার বিরোধিতা করে পায়েল লেখেন, ‘ব্রিটিশদের চামচা ছিলেন উনি। সতীদাহ প্রথাকে বদনাম করতে ওঁকে ব্যবহার করা হয়েছিল। সতীদাহ প্রথা মোটেই জোর করে চাপিয়ে দেওয়া হয়নি। বরং মুঘল আক্রমণকারীদের হাত থেকে হিন্দু নারীদের সতীত্ব রক্ষার জন্যই এই প্রথা চালু হয়েছিল, যা নিজের ইচ্ছাতেই বরণ করে নিয়েছিলেন মহিলারা। এটা পিছিয়ে যাওয়া মনোভাবের পরিচয় নয়।’তবে সেখানেই থামেননি পায়েল। গত তিন-চার দিনে জহর ব্রত নিয়েও একাধিক বার সাফাই দিয়েছেন তিনি। তাতেই মেজাজ হারিয়েছেন নেটিজেনরা। তাঁর বিরুদ্ধে ‘বাক স্বাধীনতা’র অপব্যবহারের অভিযোগ তুলেছেন কেউ কেউ। কেউ কেউ আবার বলেছেন, সংসদে ঢোকার জন্যই এমন আচরণ করছেন তিনি।এর আগে, দিল্লিতে মুঘল সম্রাটদের নামে যত রাস্তা রয়েছে, তা বদলে হিন্দু রাজাদের নামে করে দেওয়ার দাবি তুলে বিতর্কে জড়িয়েছিলেন তিনি। দিল্লির বিখ্যাত খান মার্কেটের নাম বদলে বাল্মিকী মার্কেট করার প্রস্তাব দিয়েছিলেন। সে বারও তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাঁকে।

Share Button
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com