,

শিরোনাম :
«» খুলনা শিশু হাসপাতালকে ১৫ কোটি টাকার অনুদান প্রধানমন্ত্রীর «» যুক্তরাষ্ট্র ও ইরানের উত্তেজনার প্রেক্ষিতে শান্ত থাকার আহ্বান চীনের «» বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিপক্ষে হারের বৃত্তেই আটকে থাকলো ইংল্যান্ড «» সড়ক ও রেলপথের সেতুর অবকাঠামো জরিপের নির্দেশ প্রধানমন্ত্রীর «» হাতে ট্রলি আর কাঁধে ব্যাগ নিয়ে গভীর রাতে বিমানবন্দরে মালাইকা-অর্জুন! «» একনেকে রেলওয়ের আধুনিকায়নসহ ১০ প্রকল্প অনুমোদন «» প্রমাণিত হয়েছে ইভিএমে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব : তথ্যমন্ত্রী «» পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনে ডিএমপি কমিশনারের নির্দেশনা «» দেশে মানবতাবাদী শক্তিকে সাম্প্রদায়িক জঙ্গিবাদী শক্তি হুমকি দিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের «» বিনামূল্যে ২৯৬ কোটি ৭ লাখ ৮৯ হাজার ১৭২ কপি বই বিতরণ করা হয়েছে : শিক্ষামন্ত্রী

করণ জোহরের সঙ্গে প্রেম করছেন ডিজাইনার প্রবাল গুরুং

বিনোদন ডেস্ক:-বি-টাউনে অনেক দিনের রটনা, নির্মাতা-প্রযোজক ও জনপ্রিয় টিভি ব্যক্তিত্ব করণ জোহরের সঙ্গে প্রেম করছেন ডিজাইনার প্রবাল গুরুং। আড়ালে নাকি ডেটিংও করছেন! তবে সেই জল্পনায় জল ঢেলেছেন প্রবাল। সাফ জানিয়ে দিয়েছেন, করণের সঙ্গে কোনো ধরনের প্রেমের সম্পর্ক নেই।

গত ২৫ মে ছিল করণ জোহরের ৪৭তম জন্মদিন। এ দিন সর্বমহলের শুভেচ্ছায় সিক্ত হন এ তারকা। বলিউড তারকা আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ, অর্জুন কাপুর, সোনম কাপুরসহ অনেকে শুভেচ্ছা জানান তাঁকে। তবে নেপালি বংশোদ্ভূত মার্কিন ফ্যাশন ডিজাইনার প্রবাল গুরুংয়ের একটি বার্তা নেটিজেনদের নজর কাড়ে।

ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে করণের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার দেন প্রবাল। ছবিতে দেখা যায়, প্রবালকে জড়িয়ে ধরেছেন করণ। ক্যাপশনে প্রবাল লেখেন, ‘পেয়ার কিয়া তো ডরনা কিয়া। হ্যাপি বার্থডে কেজেও।’ এরপর গুঞ্জন আরো চাউর হয়। পরে অবশ্য সেই পোস্ট ডিলিট করে দেন।

করণের সঙ্গে প্রেম নিয়ে কানাঘুষা শুরুর পর নিজের টুইটার পেজ থেকে নতুন একটি পোস্ট দিয়েছেন প্রবাল। সেখানে তিনি লিখেছেন, ‘আমাদের কি একটু মজাও করতে নেই! জাস্ট মজা করেই আমাদের তোলা ওই ছবিটি দিয়েছিলাম ইনস্টাগ্রামে। তার ফল যে এই দাঁড়াবে, কে জানত! তাই সবাইকে বলতে বাধ্য হচ্ছি, ছবি দেখে আমাদের মধ্যে অন্য কিছু খুঁজতে যাবেন না, প্লিজ। করণের সঙ্গে আমি প্রেম করছি না। ডেটেও যাচ্ছি না। আমরা দুজন খুব ভালো বন্ধু। আমার যাবতীয় আকর্ষণ বলিউড ডিভা মধুবালাকে নিয়ে।’

তবে কি প্রেমহীন প্রবাল? এ ডিজাইনারের স্বীকারোক্তি, ‘কে বলেছে প্রেম করছি না! গত পাঁচ বছর ধরে চুটিয়ে প্রেম করছি। কার সঙ্গে? ওটা ক্রমশ প্রকাশ্য।’

নিজের জন্মদিনে বেশ বড়সড় পার্টি দিয়ে থাকেন করণ জোহর। এবার অবশ্য নিউইয়র্কে বিশেষ দিনটি কাটিয়েছেন তিনি। আর এই বিশেষ দিনে কয়েকজন ঘনিষ্ঠ বন্ধুর পাশাপাশি উপস্থিত ছিলেন প্রবাল গুরুং।

প্রযোজক হিসেবে কঠিন সময় পার করছেন করণ জোহর। তাঁর প্রযোজিত ‘কলঙ্ক’ ও ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ বক্স অফিসে ব্যবসা করতে ব্যর্থ হয়েছে।

‘কলঙ্ক’ ছবিটি ছিল বহু তারকার। বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, সঞ্জয় দত্ত, সোনাক্ষি সিনহা, মাধুরী দীক্ষিত ও আদিত্য রায় কাপুর গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেন। ১৫ বছর আগে করণের বাবা যশ জোহর ‘কলঙ্ক’ ছবিটি নির্মাণের কথা ভেবেছিলেন। দীর্ঘদিন পর সেই প্রতীক্ষিত ছবি মুক্তি পেলেও প্রত্যাশা পূরণ করতে পারেনি।

করণ জোহরের আগামী প্রকল্প ‘তাখত’। ইতিহাস-আশ্রিত এ ছবিতে অভিনয় করবেন রণবীর সিং, কারিনা কাপুর খান, জাহ্নবী কাপুর, ভিকি কুশল, আলিয়া ভাট ও ভূমি পেড়নেকার। আগামী বছর মুক্তি পাবে এ ছবি। সূত্র : এনডিটিভি

Share Button
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com