,

শিরোনাম :
«» খুলনা শিশু হাসপাতালকে ১৫ কোটি টাকার অনুদান প্রধানমন্ত্রীর «» যুক্তরাষ্ট্র ও ইরানের উত্তেজনার প্রেক্ষিতে শান্ত থাকার আহ্বান চীনের «» বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিপক্ষে হারের বৃত্তেই আটকে থাকলো ইংল্যান্ড «» সড়ক ও রেলপথের সেতুর অবকাঠামো জরিপের নির্দেশ প্রধানমন্ত্রীর «» হাতে ট্রলি আর কাঁধে ব্যাগ নিয়ে গভীর রাতে বিমানবন্দরে মালাইকা-অর্জুন! «» একনেকে রেলওয়ের আধুনিকায়নসহ ১০ প্রকল্প অনুমোদন «» প্রমাণিত হয়েছে ইভিএমে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব : তথ্যমন্ত্রী «» পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনে ডিএমপি কমিশনারের নির্দেশনা «» দেশে মানবতাবাদী শক্তিকে সাম্প্রদায়িক জঙ্গিবাদী শক্তি হুমকি দিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের «» বিনামূল্যে ২৯৬ কোটি ৭ লাখ ৮৯ হাজার ১৭২ কপি বই বিতরণ করা হয়েছে : শিক্ষামন্ত্রী

গাড়ির ইঞ্জিনে ঢুকিয়ে শরণার্থী পাচার

আন্তর্জাতিক ডেস্ক:- মরক্কো থেকে স্পেনে অবৈধভাবে যাওয়ার জন্য অভিনব ও বিপজ্জনক পন্থা বেছে নেন চার শরণার্থী যুবক। তাঁদের একজন নিজের জীবন বাজি রেখে গাড়ির ইঞ্জিনের ভেতর নিজেকে লুকিয়ে রাখেন।

কিন্তু শেষ রক্ষা হয়নি। সীমান্ত পুলিশ তাঁকে ঠিকই খুঁজে বের করে।

সংবাদ মাধ্যম ইউরো নিউজ অনুসারে, গাড়িটি যখন স্পেনের সীমান্তে এসে পৌঁছায় তখন কর্তব্যরত সীমান্ত পুলিশ সদস্য গাড়িটিকে দেখেই সন্দেহ করেন এবং সেটিকে থামিয়ে তল্লাশি চালান। আর তখনই ঘটে অবাক করা সেই ঘটনা। গাড়িটির ভেতরের সিটে বসা ছিল তিন শরণার্থী এবং গাড়িটির ‘গেলোর বক্সে’ লুকানো ছিল ২০ বছর বয়সী আরেক যুবক।

সেই ঘটনার ভিডিও ইন্টারনেটে আপলোড করে সীমান্ত পুলিশ। আর তাতেই বিশ্বব্যাপী ভাইরাল হয় সেই ভিডিও। যাতে দেখা যায় জীবন বাজি রেখে তিনি  নিজেকে লুকিয়ে রেখেছেন গাড়ির ইঞ্জিনের ভেতর।

দেশটির সিভিল গার্ডের মুখপাত্র সংবাদ মাধ্যমকে বলেন, ‘আমরা গাড়িটির ভেতর থেকে চার শরণার্থীকে উদ্ধার করেছি। ভেতরে তারা খুবই খারাপভাবে লুকিয়ে ছিল। সেখানে তাঁদের শ্বাসকষ্ট হচ্ছিল। এতে যেকোনো সময় তাঁদের মৃত্যু হতে পারত।’

Share Button
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com