,

শিরোনাম :
«» আফগানিস্তানকে বড় ব্যবধানে হারিয়ে শীর্ষে ইংল্যান্ড «» রোহিঙ্গাদের মিয়ানমারে ফিরিয়ে নেয়ার জন্য রিয়াদে কূটনৈতিকদের প্রতি রাষ্ট্রদূতের আহবান «» অর্থনৈতিক অঞ্চলে সংযুক্ত আরব আমিরাতের বিনিয়োগ কামনা করেছেন প্রধানমন্ত্রী «» কার্তিকের সঙ্গে সম্পর্ক কি মেনে নিয়েছেন সারার মা অমৃতা সিং? «» বিএনপি ভিতরে ভিতরে ষড়যন্ত্র করছে : মোহাম্মদ নাসিম «» ইমাম বুখারীর মাজার জিয়ারত রাষ্ট্রপতির «» ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ইভিএম ছিনতাইয়ে দায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা: ইসি সচিব «» বাংলাদেশের দিনাজপুরে প্রথম লোহার খনি আবিষ্কার «» যুক্তরাষ্ট্রে নাসা’র কর্মসূচিতে যাচ্ছে শাবির ‘টিম অলিক’ «» ৮,০৫৩ কোটি টাকা ব্যয়ে ১১ প্রকল্পের অনুমোদন

খালেদা জিয়া ভালো আছেন

নিউজ ডেস্ক:-বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসাপাতালে চিকিৎসাধীন কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আগের চেয়ে অনেক ভালো আছেন। তিনি জীবন-মরণের সন্ধিক্ষণে রয়েছেন বলে যে সংবাদ প্রচারিত হয়েছে তা সম্পূর্ণ ভুল। এখানে (বিএসএমএমইউ) ভর্তি হওয়ার পর তার নতুন করে কোনো সমস্যা দেখা দেয়নি। এখানে সব ধরনের চিকিৎসা নেওয়া বা থাকা নিয়েও কোনো ধরনের সমস্যা তার হচ্ছে না।
আজ সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল একে মাহবুবুল হক নিজ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ কথা বলেন।
তিনি বলেন, বিভিন্ন গণমাধ্যমে গত কয়েকদিন যাবত বেগম জিয়ার স্বাস্থ্য নিয়ে মনগড়া বক্তব্য প্রকাশিত হচ্ছে। খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি ঘটেছে এবং তিনি জীবন-মরণের সন্ধিক্ষণে রয়েছেন এমন সংবাদ প্রচারিত হয়েছে। এসব সংবাদ সম্পূর্ণ ভুল।
পরিচালক বলেন, খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত মেডিক্যাল বোর্ড কিংবা বিএসএমএমইউ হাসপাতাল ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সঙ্গে কোনো ধরনের যোগাযোগ না করেই এ ধরনের সংবাদ প্রচার করা হয়েছে। তার শারীরিক অবস্থা কখনোই তেমন আশঙ্কাজনক ছিল না, এখনো নেই।
ডা. মাহবুবুল হক আরও বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থার ধীরে ধীরে উন্নতি হচ্ছে। কিছু কিছু সমস্যা রয়েছে, যেগুলো ঠিক হতে একটু সময় লাগে, স্লোলি ইমপ্রুভ হয়। তার (খালেদা জিয়া) অবস্থারও উন্নতি ঘটছে। ডায়াবেটিস, আর্থ্রাইটিস, দুর্বলতার মতো যেসব সমস্যা নিয়ে তিনি এখানে ভর্তি হয়েছিলেন, সেগুলো এখন অনেকটা নিয়ন্ত্রণে এসেছে। এই বয়সে এসে তিনি যেভাবে আছেন, সেটা অনেক ভালো।
সাবেক প্রধানমন্ত্রীর খাওয়া-দাওয়ার বিষয়টি উল্লেখ করে ব্রিগেডিয়ার জেনারেল এ কে মাহবুবুল হক বলেন, উনি রোজাও রাখছেন, আর এ ক্ষেত্রে উনি ছোলাসহ রোজার অন্য আইটেমগুলোও খাচ্ছেন। উনার সঙ্গে যে মেয়েটা আছে, উনার চয়েজমতো উনি রান্না করে দেন। উনার মেন্যু অনুযায়ী উনি রান্না করে খান। পাশেই আমাদের এখানে চুলা আছে।’
এর আগে গত ১ এপ্রিল বেগম খালেদা জিয়াকে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে চিকিৎসার জন্য বিএসএমএমইউ-তে ভর্তি করা হয়।-বাসস

Share Button
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com