,

শিরোনাম :
«» খুলনা শিশু হাসপাতালকে ১৫ কোটি টাকার অনুদান প্রধানমন্ত্রীর «» যুক্তরাষ্ট্র ও ইরানের উত্তেজনার প্রেক্ষিতে শান্ত থাকার আহ্বান চীনের «» বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিপক্ষে হারের বৃত্তেই আটকে থাকলো ইংল্যান্ড «» সড়ক ও রেলপথের সেতুর অবকাঠামো জরিপের নির্দেশ প্রধানমন্ত্রীর «» হাতে ট্রলি আর কাঁধে ব্যাগ নিয়ে গভীর রাতে বিমানবন্দরে মালাইকা-অর্জুন! «» একনেকে রেলওয়ের আধুনিকায়নসহ ১০ প্রকল্প অনুমোদন «» প্রমাণিত হয়েছে ইভিএমে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব : তথ্যমন্ত্রী «» পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনে ডিএমপি কমিশনারের নির্দেশনা «» দেশে মানবতাবাদী শক্তিকে সাম্প্রদায়িক জঙ্গিবাদী শক্তি হুমকি দিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের «» বিনামূল্যে ২৯৬ কোটি ৭ লাখ ৮৯ হাজার ১৭২ কপি বই বিতরণ করা হয়েছে : শিক্ষামন্ত্রী

বিএনপি-জামায়াত ও জঙ্গিবাদী চক্র দেশের গণতন্ত্র নস্যাতের চক্রান্ত করছে : মোহাম্মদ নাসিম

নিউজ ডেস্ক:-আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, দেশের গণতন্ত্র এখনও শংঙ্কা মুক্ত নয়। বিএনপি-জামায়াত ও জঙ্গিবাদী চক্র এখনও দেশের গণতন্ত্র নস্যাৎ করা চক্রান্ত করছে।
আজ শনিবার বিকেলে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে শেখ হাসিনার নেতৃত্বে অসাম্প্রদায়িক, মুক্তিযুদ্ধের চেতনায়, জঙ্গি ও মাদকমুক্ত বাংলাদেশ বিনির্মাণের লক্ষে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। কেন্দ্রীয় ১৪ দল এই আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করে।
নতুন করে দেশে জঙ্গিবাদ উন্থানের আওয়াজ শোনা যাচ্ছে জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, ‘দেশে জঙ্গিবাদ একেবারে শেষ হয়ে যায় নাই, এরা যে কোন সময় মাথা চাড়া দিয়ে উঠতে পারে। ঈদের পরে আমরা বিভাগীয় ও জেলা পর্যাদয়ে জঙ্গিবাদের বিরুদ্ধে সভা সমাবেশ করবো।’
তিনি বলেন, ‘দেশের বিরুদ্ধে ও গণতন্ত্র ধ্বংস করার জন্য বিএনপি-জামায়াত, জঙ্গিবাদী চক্র একের পর এক চক্রন্ত করছে। তাদের কাছে আমাদের দেশের গণতন্ত্র নিরাপদ নয়। তাই শেখ হাসিনার নেতৃত্বে আমাদের সবাইকে সজাগ থাকতে হবে।’
ঈদের পর সারাদেশের বিভাগীয় ও জেলা শহর গুলোতে সভা সমাবেশ করা হবে জানিয়ে তিনি বলেন, ‘ঈদের পর বিএনপি, জামায়াত ও জঙ্গিবাদী চক্রের বিরুদ্ধে আমরা ১৪ দল মাঠে নামবো।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, বিএনপি-জামায়াত চক্র চুপ হয়ে আছে, তার মানে তারা নিঃশেষ হয়ে যায়নি। তারা ভিতরে ভিতরে শক্তি সঞ্চয় করছে। নিশ্চুপ হয়ে যাওয়া মানে নিঃশেষ হয়ে যাওয়া নয়। তাই আমাদের সবাইকে সজাগ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে।
জাসদের সভাপতি হাসানুল হক ইনু বলেন, বিএনপি বিরোধী দলের ভুমিকায় ছিল। তারা জঙ্গিবাদে জড়িয়ে বিরোধী দলের আনুষ্ঠানিক যোগ্যতা হারিয়েছে। সরকারের বিরোধী দলের জায়গা পরিবর্তন হয়েছে। এখন জাতীয় পার্টি সেই বিরোধী দলের ভুমিকায় অবতীর্ণ হয়েছে।
তিনি বলেন, বিএনপি এখন রাষ্ট্রের শত্রু হিসেবে দাড়িয়েছে। গণমাধ্যম রাষ্ট্রের প্রতিপক্ষের বিরুদ্ধে যেমন কথা বলে, তেমনি সরকারের সমালোচনা করে।
সভায় সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়–য়া, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, আওয়ামী লীগ নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, শাজাহান খান ও এডভোকেট কামরুল ইসলাম, জাতীয় পার্টি জেপির মহাচিব শেখ সহিদুল ইসলাম, গণআজাদী লীগের সভাপিত এসকে শিকদার, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সাংবাদিক মনজুরুল আহসান বুলবুল প্রমুখ বক্তব্য রাখেন।

Share Button
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com