,

শিরোনাম :
«» বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিপক্ষে হারের বৃত্তেই আটকে থাকলো ইংল্যান্ড «» সড়ক ও রেলপথের সেতুর অবকাঠামো জরিপের নির্দেশ প্রধানমন্ত্রীর «» হাতে ট্রলি আর কাঁধে ব্যাগ নিয়ে গভীর রাতে বিমানবন্দরে মালাইকা-অর্জুন! «» একনেকে রেলওয়ের আধুনিকায়নসহ ১০ প্রকল্প অনুমোদন «» প্রমাণিত হয়েছে ইভিএমে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব : তথ্যমন্ত্রী «» পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনে ডিএমপি কমিশনারের নির্দেশনা «» দেশে মানবতাবাদী শক্তিকে সাম্প্রদায়িক জঙ্গিবাদী শক্তি হুমকি দিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের «» বিনামূল্যে ২৯৬ কোটি ৭ লাখ ৮৯ হাজার ১৭২ কপি বই বিতরণ করা হয়েছে : শিক্ষামন্ত্রী «» রোহিঙ্গা সমস্যা সমাধানে বেইজিং গঠনমূলক ভূমিকা রাখবে : প্রধানমন্ত্রীকে চীনের রাষ্ট্রদূত «» রাষ্ট্রপতির কাছে দুই দূতের পরিচয়পত্র পেশ

১৩৬ রানে গুটিয়ে গেল শ্রীলংকা

স্পোর্ট ডেস্ক:-ইংল্যান্ডে চলমান আইসিসি ক্রিকেট বিশ্বকাপের তৃতীয় দিনের প্রথম ও টুর্নামেন্টের তৃতীয় ম্যাচে ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে মাত্র ১৩৬ রানে গুটিয়ে গেছে শ্রীলংকা। প্রতিপক্ষের বোলিং তোপে মাত্র ২৯.২ ওভারে আউট হয়ে যায় লংকানরা।
কার্ডিফের ম্যাচে টসের বিপরীতে আগে ব্যাটিং করতে নেমেই নিউজিল্যন্ড বোলারদের তোপের মুখে পড়ে উপমহাদেশের দলটি।
দলের পক্ষে সর্বোচ্চ ৫২ রানে অপরাজিত থাকেন ওপেনার হিসেবে খেলতে নামা অধিনায়ক দিমুথ করুনারতেœ। দ্বিতীয় সর্বোচ্চ ২৯ রান করেন ওয়ান ডাউনে নামা কুসল পেরেরা, তৃতীয় সর্বোচ্চ ২৭ রান করেন থিসারা পেরেরা। এ তিনজন ছাড়া আর কোন ব্যাটসম্যানই দুই অঙ্কের কোটা স্পর্শ করতে পারেননি।
নিউজিল্যান্ডের পক্ষে তিনটি করে উইকেট নিয়েছেন লোকি ফার্গুসন ও ম্যাট হেনরি। ফার্গুসন ৬ ওভার বোলিং করে ২২ এবং হেনরি ৭ ওভারে দেন ২৯ রান।

Share Button
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com