,

শিরোনাম :
«» খুলনা শিশু হাসপাতালকে ১৫ কোটি টাকার অনুদান প্রধানমন্ত্রীর «» যুক্তরাষ্ট্র ও ইরানের উত্তেজনার প্রেক্ষিতে শান্ত থাকার আহ্বান চীনের «» বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিপক্ষে হারের বৃত্তেই আটকে থাকলো ইংল্যান্ড «» সড়ক ও রেলপথের সেতুর অবকাঠামো জরিপের নির্দেশ প্রধানমন্ত্রীর «» হাতে ট্রলি আর কাঁধে ব্যাগ নিয়ে গভীর রাতে বিমানবন্দরে মালাইকা-অর্জুন! «» একনেকে রেলওয়ের আধুনিকায়নসহ ১০ প্রকল্প অনুমোদন «» প্রমাণিত হয়েছে ইভিএমে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব : তথ্যমন্ত্রী «» পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনে ডিএমপি কমিশনারের নির্দেশনা «» দেশে মানবতাবাদী শক্তিকে সাম্প্রদায়িক জঙ্গিবাদী শক্তি হুমকি দিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের «» বিনামূল্যে ২৯৬ কোটি ৭ লাখ ৮৯ হাজার ১৭২ কপি বই বিতরণ করা হয়েছে : শিক্ষামন্ত্রী

ভারতের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে দক্ষিণ আফ্রিকা

স্পোর্ট ডেস্ক:-আইসিসি ক্রিকেট বিশ্বকাপের অস্টম ও দিনের প্রথম ম্যাচে আজ ভারতের বিপক্ষে টস জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন দক্ষিণ আফ্রিকা অধিনায়ক ফাফ ডু প্লেসিস।সাউদাম্পটনের এ ম্যাচ দিয়েই ফেবারিট ভারত এবারের বিশ্বকাপ শুরু করছে। পক্ষান্তরে দক্ষিণ আফ্রিকার এটা তৃতীয় ম্যাচ। এর আগে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে স্বাগতিক ইংল্যান্ডের কাছে ১০৪ এবং নিজেদের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের কাছে ২১ রানে পরাজিত হয়েছে দক্ষিণ আফ্রিকা। তাই টুর্নামেন্টে টিকে থাকতে এ ম্যাচে জয়ের কোন বিকল্প নেই প্রোটিয়াদের সামনে। তার ওপড় দলটির জন্য দু: সংবাদ হচ্ছে ইনজুরির কারণে সেরা পেসার ডেল স্টেইনের টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নেয়া। আরেক পেসার লুঙ্গি এনগিডিও ইনজুরির কারণে কমপক্ষে দশ দিনের জন্য মাঠের বাইরে চলে গেছেন।
ভারত: রোহিত শর্মা, শিখর ধাওয়ান,বিরাট কোহলি(অধিনায়ক), কেএল রাহুল, কেদার যাদব, এমএস ধোনি, হার্ডিক পান্ডিয়া, ভুবনেশ্বর কুমার,কুলদীপ যাদব, যুজবেন্দ্রা চাহাল,জসপ্রিত বুমরাহ।
দক্ষিণ আফ্রিকা: কুইন্টন ডি কক, হাশিম আমলা, ফাফ ডু প্লেসিস(অধিনায়ক), রাসি ভ্যান ডার ডুসেন, ডেভিড মিলার, জেপি ডুমিনি, আন্দিল ফেলুকুয়াও, ক্রিস মরিস, কাগিসো রাবাদা, ইমরান তাহির, তাবরিজ শামসি।

Share Button
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com