,

শিরোনাম :

বলিউড সুপারস্টার সালমান খানকে সতর্ক করলেন আদালত, জামিন বাতিলের আশংকা

বিনোদন ডেস্ক:- কৃষ্ণমৃগ হত্যা মামলায় জামিন বাতিল হয়ে যেতে পারে, বলিউড সুপারস্টার সালমান খানকে সতর্ক করলেন আদালত।

গত ৪ জুলাই ছিল কৃষ্ণমৃগ হত্যা মামলার শুনানি। তবে সেদিন জেলা দায়রা আদালতে উপস্থিত ছিলেন না সালমান খান। আর এতেই বিচারক বেশ বিরক্ত হন। তিনি বলেন, পরের শুনানির দিনও সালমান উপস্থিত না থাকলে তাঁর জামিন খারিজ হয়ে যেতে পারে। এই মামলার পরবর্তী শুনানি আগামী ২৭ সেপ্টেম্বর।

শুটিং থেকে সময় বের করতে না পারার কারণে ৪ জুলাই শুনানির দিন উপস্থিত থাকতে পারছেন না বলে আদালতে আবেদন করেছিলেন সালমান। যদিও আদালত সেই আবেদন মানেননি। বিচারক চন্দ্রকুমার সোনগারা ও সরকার পক্ষের আইনজীবী মহিপাল বিষ্ণইও সালমানের আইনজীবীকে এ বিষয়ে সতর্ক করেন।

এদিকে সালমানের আইনজীবী এইচ এম সারস্বত বলেছেন, ‘শুটিং থেকে সময় বের করতে না পারার কারণে আদালতে আসতে পারেননি সালমান। আদালত সালমানকে নির্দেশ দিয়েছেন, পরবর্তী শুনানির দিন উপস্থিত থাকার জন্য। আমরা আদালতের এই নির্দেশকে সম্মান করি।’

২০১৮ সালের ৫ এপ্রিল কৃষ্ণসার হত্যা মামলায় সালমানের পাঁচ বছরের কারাদণ্ডের সাজা ঘোষণা করে যোধপুর সেন্ট্রাল জেল। এর বিরুদ্ধে জামিনের আবেদন করেন তিনি। সালমানের সঙ্গী সাইফ আলি খান, টাবু, নীলম ও সোনালি বেন্দ্রেকে বেকসুর খালাস করেন আদালত।

প্রসঙ্গত, ১৯৯৮ সালে ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির শুটিংয়ের জন্য যোধপুর গিয়েছিলেন সালমানসহ অন্যরা। সেই সময় এক নাইট সাফারিতে গিয়ে সালমান দুটি কৃষ্ণসার হরিণ হত্যা করেন বলে অভিযোগ। জামিন পাওয়ার আগে যোধপুর সেন্ট্রাল জেলে দুই রাত কাটাতেও হয়েছে ভাইজানকে। সূত্র : জি নিউজ

Share Button
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com