,

শিরোনাম :

শিশুদের জন্য নিরাপদ পরিবেশ নিশ্চিত করতে হবে : কামরুন নাহার

নিউজ ডেস্ক:-মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব কামরুন নাহার বলেছেন শিশুদের জন্য নিরাপদ পরিবেশ সৃষ্টি ও তাদের সুস্থভাবে বেড়ে ওঠা নিশ্চিতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
তিনি বলেন, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় বিভিন্ন উন্নয়ন সহযোগীদের সঙ্গে মাতৃত্বভাতা, ল্যাক্টেটিং ভাতা ও শিশুর প্রারম্ভিক যতœ বিষয়ে কাজ করছে।
আজ সচিবালয়ে মন্ত্রণালয়ের সভা কক্ষে ইউনিসেফ ও বাংলাদেশের প্রতিনিধিদের সাথে অংশীদারিত্বমূলক সভায় সভাপতিত্বকালে কামরুন নাহার এ কথা বলেন।
এ সময় মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শেখ রফিকুল ইসলাম, অতিরিক্ত সচিব আইনুল কবীর, ইউনিসেফ বাংলাদেশের প্রতিনিধি নরিন খান, পলিসি স্পেশালিষ্ট হাসিনা বেগম ও বাংলাদেশ শিশু একাডেমির পরিচালক আনজীর লিটনসহ বিভিন্ন প্রকল্পের পরিচালক ও ইউনিসেফ বাংলাদেশের অন্যান্য প্রতিনিধি উপস্থিত ছিলেন।
হাসিনা বেগম বলেন, শুন্য থেকে পাঁচ বছর বয়সী শিশুদের জন্য সেবাগুলো একই ছাতার নিচে আনা যেতে পারে। এতে শিশুরা আরো বেশী উপকৃত হবে।
আনজীর লিটন বলেন, শিশুদের জন্য নিরাপদ ইন্টারনেট সময়ের দাবী। এ বিষয়ে কাজ করার জন্য ইউনিসেফের সহযোগিতা চান তিনি।
সভায় এক্সিলারেটিং প্রটেকশন ফর চিলড্রেন (এপিসি), কমিউনিকেশন ফর ডেভেলপমেন্ট, শিশুর প্রারম্ভিক যতœ ও আগামীর শিশু ও অন্যান্য কৌশলগত অংশীদারিত বিষয়ে আলোচনা হয়।

Share Button
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com