,

শিরোনাম :
«» আমরা এখনো এই দেশকে ভালোবাসি : নিউজিল্যান্ডে আক্রান্ত মসজিদের ইমাম «» যুক্তরাষ্ট্রে কিউবানদের ভিসার মেয়াদ কমছে «» ক্রাইস্টচার্চে মসজিদে হামলাকারী ব্রেন্টন টারান্টকে কোর্টে হাজির করা হয়েছে «» বাংলাদেশের ক্রিকেটাররা দেশের উদ্দেশে রওনা হয়েছেন «» ইজি লাইফ ই-কর্মাস লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯ «» নিউজিল্যান্ডে মসজিদে সন্ত্রাসী হামলার নিন্দায় বাংলাদেশ «» নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চ মসজিদে হামলাকারী কে?, কেন এই হামলা? «» নিরাপত্তার নিশ্চয়তা ছাড়া আর কোনো বিদেশ সফর নয় : নাজমুল হাসান এমপি «» মুজিবনগরে বিশ্বমানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী «» ভাল ফলাফলই শিক্ষার একমাত্র উদ্দেশ্য হতে পারে না : শিক্ষামন্ত্রী

অন্য ধর্মের অনুসারীদের কাছেও ইসলামের শান্তির বাণী পৌঁছাতে হবে : ধর্মমন্ত্রী

‘নিউজ ডেস্ক:–মদিনার ইসলাম ছিল সকল মানুষের ধর্ম। মহানবী (সা.) সকল বিশ্বাসের মানুষের নিকট ইসলামের বাণী প্রচার করে মানুষকে ইসলামের পথে দাওয়াত দিয়েছেন। মানবিক আবেদনের কারণেই ইসলাম এত দ্রুত বিস্তৃতি লাভ করেছিল। মুসলমানদের পাশাপাশি অন্য ধর্মের অনুসারীদের কাছেও ইসলামের শান্তির বাণী পৌঁছাতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মদিনার মানবিক ইসলামের বাণী প্রচারের উদ্দেশে ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছিলেন।’

ধর্মমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক গতকাল সন্ধ্যা ৬টায় ইসলামিক ফাউন্ডেশনের সভাকক্ষে কর্মকর্তা- কর্মচারীদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ধর্মমন্ত্রী তাঁর বক্তব্যে বলেন, খুবই ছোট একটি সংখ্যার মুসলিম নামধারী বিপথগামীরা ইসলামের নামে সন্ত্রাস ও জঙ্গিবাদের পথ অবলম্বন করেছে। এরা কোনোভাবেই ইসলামের পক্ষের শক্তি নয়। যে কোনো মূল্যে বিপথগামী এসব ব্যক্তিদের হাত থেকে ইসলামকে রক্ষা করতে হবে।

মন্ত্রী তাঁর বক্তব্যে আলেম ওলামাদের আরো বেশি সামাজিক ও মানবিক মূল্যবোধ লালনের প্রতি আহ্বান জানান।

ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজালের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কাজী হাসান আহমেদ, ইসলামিক ফাউন্ডেশনের সচিব কাজী নুরুল ইসলাম প্রমুখ।

Share Button
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com