,

শিরোনাম :
«» উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রশাসনকে দুর্নীতিমুক্ত করতে চাই : মো. শাহাব উদ্দিন «» দলীয় কর্মীদের প্রতি তথ্যমন্ত্রী,বিজয়ে বিনয়ী হোন যাতে মানুষ ভালোবাসে «» আলোকচিত্র কথার চেয়ে শক্তিশালী : নৌপরিবহন প্রতিমন্ত্রী «» মৎস্য অভয়াশ্রমকে লিজ না দেওয়ার নির্দেশ মৎস্য প্রতিমন্ত্রীর «» কুয়েতে বাংলাদেশ দূতাবাসে সংঘটিত শ্রমিক সংক্রান্ত সমস্যা সমাধানে পদক্ষেপ গৃহীত «» জাতীয় ঐক্যফ্রন্ট জোটে নীতি ও আদর্শের ঘাটতি আছে : ওবায়দুল কাদের «» আওয়ামী লীগের বিজয় এশিয়া ও বিশ্ব সম্প্রদায়ের জন্য ইতিবাচক ফল আনতে সহায়ক হবে : বিশেষজ্ঞগণ «» এরশাদের অবর্তমানে চেয়ারম্যানের দায়িত্ব জিএম কাদেরের «» বিজয় সমাবেশ ঘিরে ডিএমপি’র ট্রাফিক নির্দেশনা «» আগামীকাল আওয়ামী লীগের বিজয় সমাবেশ

বড়দিন উপলক্ষে ধর্মমন্ত্রীর শুভেচ্ছা

নিউজ ডেস্ক:–খ্রিস্টান সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড় দিন উপলক্ষে বাংলাদেশের খ্রিস্টান ধর্মের অনুসারীদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বে নিয়োজিত মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।
শুভেচ্ছা বাণীতে ধর্মমন্ত্রী বলেন, খ্রিস্টান সম্প্রদায় বাংলাদেশের অন্যতম ধর্মীয় জনগোষ্ঠী। দীর্ঘকাল থেকে এদেশে খ্রিস্টান সম্প্রদায়ের লোকেরা শান্তিপূর্ণভাবে বসবাস করে আসছে। দেশ ও জাতি গঠনে এ সম্প্রদায়ের ভূমিকা অনস্বীকার্য। যিশু খ্রিস্ট্রের দেখানো সত্য ও ন্যায়ের উপদেশ অনুসরণ করে এ সম্প্রদায়ের লোকেরা তাদের ধর্মীয় রীতি-নীতি পালন করে থাকে। যিশু খ্রিস্ট প্রদত্ত মুক্তির পথ তথা ভালবাসা, সেবা, ক্ষমা, সহানুভূতির শিক্ষায় এ সম্প্রদায়ের লোকেরা অনুপ্রাণিত।
মন্ত্রী বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এ দেশে মুসলিম, হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টানসহ সকল ধর্মের লোকেরা আবহমান কাল থেকে সাম্প্রদায়ির সম্প্রীতির মধ্যে বসবাস করে আসছে। স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে অর্জিত মহান স্বাধীনতার মূল লক্ষ্য ছিল অসাম্প্রদায়িক সোনার বাংলা প্রতিষ্ঠা করা। বঙ্গবন্ধুর সেই লালিত স্বপ্ন বাস্তবায়ন করছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোনার বাংলা প্রতিষ্ঠার এই মহান প্রচেষ্টায় ধর্মবর্ণনির্বিশেষে সকল জনগোষ্ঠীর আন্তরিক অংশগ্রহণ আবশ্যক।
শুভেচ্ছা বাণীতে ধর্মমন্ত্রী আরো বলেন, বড়দিনের আনন্দ ছড়িয়ে পড়ুক সকলের মাঝে। শান্তি, ন্যায় ও সত্যের শিক্ষায় উদ্ভাসিত হোক সকল প্রাণ – এই হোক বড়দিন উপলক্ষে সকলের প্রত্যাশা।

 

Share
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com