,

শিরোনাম :
«» অস্ট্রেলিয়ান শিবিরের ভিত কাঁপিয়ে হারলেন টাইগাররা «» রোহিঙ্গা প্রত্যাবাসনে আন্তর্জাতিক সম্প্রদায়কে সহায়তার আহ্বান প্রধানমন্ত্রীর «» ইভটিজিংয়ে বাঁধা দেওয়ায়,মেয়ের বাবার কান কামড়ে কেটে নিয়েছে বখাটে! «» রোহিঙ্গাদের সহায়তায় ১ কোটি ৮০ লাখ ইউরো দেবে ইইউ «» হেনস্তার শিকার প্রাক্তন মিস ইন্ডিয়া ঊষসী সেনগুপ্ত (ভিডিও) «» উদ্বোধনী ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারের ঝড়ো ব্যাটিংয়ে অস্ট্রেলিয়ার সংগ্রহ ৩৮১ «» ‘লক্ষ্য অর্জনে দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করুন’,পুলিশ কর্মকর্তাদের প্রতি আইজিপি «» জিয়া কখনই নিজেকে স্বাধীনতার ঘোষক দাবি করেননি : তথ্যমন্ত্রী «» নাসায় যাচ্ছে বাংলাদেশ «» ৫০ লাখ টাকা ক্ষতিপূরণ পাবে দুই বাসের রেষারেষিতে নিহত রাজীবের পরিবার

বিএএফ শান্তিরক্ষী দলের মালী গমন

নিউজ ডেস্ক:–বাংলাদেশ বিমান বাহিনী (বিএএফ) রিপাবলিক অব মালীতে জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে নিয়োজিত কন্টিনজেন্ট প্রতিস্থাপন করছে।
কর্মসূচির অংশ হিসেবে বিমান বাহিনীর ৪ জন মহিলা কর্মকর্তাসহ ১ শ’ ১০ জন সদস্য আজ মালীর উদ্দেশে ঢাকা ত্যাগ করেছে।
আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।
বাংলাদেশ বিমান বাহিনীর এই কন্টিনজেন্টের নেতৃত্বে থাকবেন গ্রুপ ক্যাপ্টেন মো. মামুনুর রশীদ। মালীতে বিবাদমান সংঘাত নিরসনে বাংলাদেশ বিমান বাহিনীর সদস্যরা অত্যন্ত দক্ষতা, পেশাদারিত্ব এবং আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করে সে দেশের সরকার এবং আপামর জনসাধারণের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।
তাদের অর্জিত এ সুনাম ও সাফল্য অক্ষুন্ন রেখে শান্তিরক্ষীরা ভবিষ্যৎ দিনগুলোতে যেন আরো উৎকর্ষ অর্জন করতে পারে, এ কামনা করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এক মোনাজাত অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বিমান বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাগণ বিমান বন্দরে উপস্থিত থেকে তাদেরকে বিদায় জানান। এর আগে ২৪ ডিসেম্বর ২০১৮ তারিখে বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত মালীগামী বিমান বাহিনী কন্টিনজেন্ট সদস্যদের উদ্দেশে ব্রিফিং প্রদান করেন এবং মিশনের সাফল্য কামনায় বিশেষ মোনাজাতে অংশগ্রহণ করেন।

Share Button
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com