,

শিরোনাম :
«» আফগানিস্তানকে বড় ব্যবধানে হারিয়ে শীর্ষে ইংল্যান্ড «» রোহিঙ্গাদের মিয়ানমারে ফিরিয়ে নেয়ার জন্য রিয়াদে কূটনৈতিকদের প্রতি রাষ্ট্রদূতের আহবান «» অর্থনৈতিক অঞ্চলে সংযুক্ত আরব আমিরাতের বিনিয়োগ কামনা করেছেন প্রধানমন্ত্রী «» কার্তিকের সঙ্গে সম্পর্ক কি মেনে নিয়েছেন সারার মা অমৃতা সিং? «» বিএনপি ভিতরে ভিতরে ষড়যন্ত্র করছে : মোহাম্মদ নাসিম «» ইমাম বুখারীর মাজার জিয়ারত রাষ্ট্রপতির «» ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ইভিএম ছিনতাইয়ে দায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা: ইসি সচিব «» বাংলাদেশের দিনাজপুরে প্রথম লোহার খনি আবিষ্কার «» যুক্তরাষ্ট্রে নাসা’র কর্মসূচিতে যাচ্ছে শাবির ‘টিম অলিক’ «» ৮,০৫৩ কোটি টাকা ব্যয়ে ১১ প্রকল্পের অনুমোদন

বাঘের সঙ্গে লড়াই করে প্রাণ নিয়ে ফিরলেন জেলে মাসুম

নিউজ ডেস্ক:– বাঘের সঙ্গে লড়াই করে সুন্দরবন থেকে প্রাণ নিয়ে ফিরলেন জেলে মাসুম হাওলাদার (৩০)। বুধবার বিকেল ৩টার দিকে পূর্ব সুন্দরবনের ধানসাগর স্টেশনের তাম্বলবুনিয়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত জেলে উপজেলার উত্তর রাজাপুর গ্রামের আ. জলিল হাওলাদারের ছেলে।

আহত জেলের সঙ্গী ভাই জাহিদুল জানান, বনবিভাগের ধানসাগর স্টেশন থেকে বড়শী দিয়ে মাছ ধরার অনুমতি (পাস) নিয়েছিলেন তারা দুই ভাই। তাম্বলবুনিয়া এলাকার খালে বুধবার বিকেল ৩টার দিকে মাছ ধরার সময় বনের ভেতর থেকে একটি রয়েল বেঙ্গল টাইগার অতর্কিত আক্রমণ করে। বাঘটি মাসুমের ডান পায়ে আক্রমণ করে বনের মধ্যে নিয়ে যেতে থাকে। বাঘের সঙ্গে ধস্তাধস্তির একপর্যায়ে তাদের চিৎকারে কাছাকাছি থাকা জেলেরা ছুটে এলে বাঘ মাসুমকে ছেড়ে বনের ভেতরে পালিয়ে যায়। শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয় মাসুমের। দ্রুত তাকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. রিপন নাথ জানান, মাসুমের শরীরের বিভিন্ন স্থানে বাঘের কামড় ও নখের আঁচরে ক্ষত হয়েছে। বর্তমানে তিনি আশঙ্কামুক্ত।

Share Button
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com