,

শিরোনাম :
«» আমরা এখনো এই দেশকে ভালোবাসি : নিউজিল্যান্ডে আক্রান্ত মসজিদের ইমাম «» যুক্তরাষ্ট্রে কিউবানদের ভিসার মেয়াদ কমছে «» ক্রাইস্টচার্চে মসজিদে হামলাকারী ব্রেন্টন টারান্টকে কোর্টে হাজির করা হয়েছে «» বাংলাদেশের ক্রিকেটাররা দেশের উদ্দেশে রওনা হয়েছেন «» ইজি লাইফ ই-কর্মাস লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯ «» নিউজিল্যান্ডে মসজিদে সন্ত্রাসী হামলার নিন্দায় বাংলাদেশ «» নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চ মসজিদে হামলাকারী কে?, কেন এই হামলা? «» নিরাপত্তার নিশ্চয়তা ছাড়া আর কোনো বিদেশ সফর নয় : নাজমুল হাসান এমপি «» মুজিবনগরে বিশ্বমানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী «» ভাল ফলাফলই শিক্ষার একমাত্র উদ্দেশ্য হতে পারে না : শিক্ষামন্ত্রী

বাঘের সঙ্গে লড়াই করে প্রাণ নিয়ে ফিরলেন জেলে মাসুম

নিউজ ডেস্ক:– বাঘের সঙ্গে লড়াই করে সুন্দরবন থেকে প্রাণ নিয়ে ফিরলেন জেলে মাসুম হাওলাদার (৩০)। বুধবার বিকেল ৩টার দিকে পূর্ব সুন্দরবনের ধানসাগর স্টেশনের তাম্বলবুনিয়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত জেলে উপজেলার উত্তর রাজাপুর গ্রামের আ. জলিল হাওলাদারের ছেলে।

আহত জেলের সঙ্গী ভাই জাহিদুল জানান, বনবিভাগের ধানসাগর স্টেশন থেকে বড়শী দিয়ে মাছ ধরার অনুমতি (পাস) নিয়েছিলেন তারা দুই ভাই। তাম্বলবুনিয়া এলাকার খালে বুধবার বিকেল ৩টার দিকে মাছ ধরার সময় বনের ভেতর থেকে একটি রয়েল বেঙ্গল টাইগার অতর্কিত আক্রমণ করে। বাঘটি মাসুমের ডান পায়ে আক্রমণ করে বনের মধ্যে নিয়ে যেতে থাকে। বাঘের সঙ্গে ধস্তাধস্তির একপর্যায়ে তাদের চিৎকারে কাছাকাছি থাকা জেলেরা ছুটে এলে বাঘ মাসুমকে ছেড়ে বনের ভেতরে পালিয়ে যায়। শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয় মাসুমের। দ্রুত তাকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. রিপন নাথ জানান, মাসুমের শরীরের বিভিন্ন স্থানে বাঘের কামড় ও নখের আঁচরে ক্ষত হয়েছে। বর্তমানে তিনি আশঙ্কামুক্ত।

Share Button
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com