,

শিরোনাম :
«» উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রশাসনকে দুর্নীতিমুক্ত করতে চাই : মো. শাহাব উদ্দিন «» দলীয় কর্মীদের প্রতি তথ্যমন্ত্রী,বিজয়ে বিনয়ী হোন যাতে মানুষ ভালোবাসে «» আলোকচিত্র কথার চেয়ে শক্তিশালী : নৌপরিবহন প্রতিমন্ত্রী «» মৎস্য অভয়াশ্রমকে লিজ না দেওয়ার নির্দেশ মৎস্য প্রতিমন্ত্রীর «» কুয়েতে বাংলাদেশ দূতাবাসে সংঘটিত শ্রমিক সংক্রান্ত সমস্যা সমাধানে পদক্ষেপ গৃহীত «» জাতীয় ঐক্যফ্রন্ট জোটে নীতি ও আদর্শের ঘাটতি আছে : ওবায়দুল কাদের «» আওয়ামী লীগের বিজয় এশিয়া ও বিশ্ব সম্প্রদায়ের জন্য ইতিবাচক ফল আনতে সহায়ক হবে : বিশেষজ্ঞগণ «» এরশাদের অবর্তমানে চেয়ারম্যানের দায়িত্ব জিএম কাদেরের «» বিজয় সমাবেশ ঘিরে ডিএমপি’র ট্রাফিক নির্দেশনা «» আগামীকাল আওয়ামী লীগের বিজয় সমাবেশ

বাঘের সঙ্গে লড়াই করে প্রাণ নিয়ে ফিরলেন জেলে মাসুম

নিউজ ডেস্ক:– বাঘের সঙ্গে লড়াই করে সুন্দরবন থেকে প্রাণ নিয়ে ফিরলেন জেলে মাসুম হাওলাদার (৩০)। বুধবার বিকেল ৩টার দিকে পূর্ব সুন্দরবনের ধানসাগর স্টেশনের তাম্বলবুনিয়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত জেলে উপজেলার উত্তর রাজাপুর গ্রামের আ. জলিল হাওলাদারের ছেলে।

আহত জেলের সঙ্গী ভাই জাহিদুল জানান, বনবিভাগের ধানসাগর স্টেশন থেকে বড়শী দিয়ে মাছ ধরার অনুমতি (পাস) নিয়েছিলেন তারা দুই ভাই। তাম্বলবুনিয়া এলাকার খালে বুধবার বিকেল ৩টার দিকে মাছ ধরার সময় বনের ভেতর থেকে একটি রয়েল বেঙ্গল টাইগার অতর্কিত আক্রমণ করে। বাঘটি মাসুমের ডান পায়ে আক্রমণ করে বনের মধ্যে নিয়ে যেতে থাকে। বাঘের সঙ্গে ধস্তাধস্তির একপর্যায়ে তাদের চিৎকারে কাছাকাছি থাকা জেলেরা ছুটে এলে বাঘ মাসুমকে ছেড়ে বনের ভেতরে পালিয়ে যায়। শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয় মাসুমের। দ্রুত তাকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. রিপন নাথ জানান, মাসুমের শরীরের বিভিন্ন স্থানে বাঘের কামড় ও নখের আঁচরে ক্ষত হয়েছে। বর্তমানে তিনি আশঙ্কামুক্ত।

Share
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com