,

শিরোনাম :
«» উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রশাসনকে দুর্নীতিমুক্ত করতে চাই : মো. শাহাব উদ্দিন «» দলীয় কর্মীদের প্রতি তথ্যমন্ত্রী,বিজয়ে বিনয়ী হোন যাতে মানুষ ভালোবাসে «» আলোকচিত্র কথার চেয়ে শক্তিশালী : নৌপরিবহন প্রতিমন্ত্রী «» মৎস্য অভয়াশ্রমকে লিজ না দেওয়ার নির্দেশ মৎস্য প্রতিমন্ত্রীর «» কুয়েতে বাংলাদেশ দূতাবাসে সংঘটিত শ্রমিক সংক্রান্ত সমস্যা সমাধানে পদক্ষেপ গৃহীত «» জাতীয় ঐক্যফ্রন্ট জোটে নীতি ও আদর্শের ঘাটতি আছে : ওবায়দুল কাদের «» আওয়ামী লীগের বিজয় এশিয়া ও বিশ্ব সম্প্রদায়ের জন্য ইতিবাচক ফল আনতে সহায়ক হবে : বিশেষজ্ঞগণ «» এরশাদের অবর্তমানে চেয়ারম্যানের দায়িত্ব জিএম কাদেরের «» বিজয় সমাবেশ ঘিরে ডিএমপি’র ট্রাফিক নির্দেশনা «» আগামীকাল আওয়ামী লীগের বিজয় সমাবেশ

নতুন বছরে বলিউডি রুপালি পর্দা কাঁপাবেন নবাগত তরুণ-তরুণীরা

বিনোদন ডেস্ক:- নতুন বছরে বলিউডি রুপালি পর্দা কাঁপাবেন নবাগত তরুণ-তরুণীরা। সদ্য বিদায়ী বছরে অভিনয়ে ক্যারিয়ার শুরু করেন কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীর কন্যা জাহ্নবী কাপুর ও সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান।

নতুন ধারণা, ভালো ভালো গল্প আর বিষয়বৈচিত্র্যের দাপট থাকবে—মনে হচ্ছে এসব পুঁজি করেই এগোবে নতুন বছরটি। এ বছর আলোচনার কেন্দ্রে থাকবেন ১০ নবাগত।

অনন্যা পান্ডে

এ বছর বলিউডে পা রাখতে যাচ্ছেন বর্ষীয়ান অভিনেতা চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডে। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার-২’ সিনেমায় ‘বাঘি’ সিরিজ খ্যাত টাইগার শ্রফের সঙ্গে জুটি বাঁধছেন অনন্যা। পুনিত মালহোত্রা পরিচালিত এই ছবিটি মুক্তি পাবে আগামী ১০ মে।

তারা সুতারিয়া

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার-২’ সিনেমা দিয়ে বিনোদন দুনিয়ায় পা রাখতে যাচ্ছেন আরেক তরুণী সংগীতশিল্পী-অভিনেত্রী তারা সুতারিয়া। টাইগার ও অনন্যার পাশাপাশি আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন এই নবাগত।

ইসাবেলা কাইফ

ক্যাটরিনা কাইফের সুন্দরী বোন ইসাবেলা কাইফ হিন্দি চলচ্চিত্র অঙ্গন কাঁপাতে প্রস্তুত। সুরজ পাঞ্চোলির নৃত্যনির্ভর সিনেমা ‘টাইম টু ড্যান্স’ দিয়ে অভিনয় আর নাচের দক্ষতা দেখাবেন ইসাবেলা। তাঁর বোন ক্যাটরিনার নাচের প্রশংসায় পঞ্চমুখ সবাই। এবার ইসাবেলার নাচ দেখার জন্য উন্মুখ বি-টাউনের ভক্ত ও অনুরাগীরা। এর আগে অবশ্য একটি ইংরেজি সিনেমায় দেখা গিয়েছিল তাঁকে। সালমান খান প্রযোজিত ‘ডক্টর ক্যাবি’তে অভিনয় করেন তিনি।

অহন শেঠি

বলিউড তারকা সুনীল শেঠির ছেলে অহন শেঠি চলচ্চিত্র জগতে পা রাখতে যাচ্ছেন। বিখ্যাত নির্মাতা-প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার ছবি দিয়ে শুরু হচ্ছে অহনের ক্যারিয়ার। জনপ্রিয় তেলেগু সিনেমা ‘আরএক্স-১০০’-এর রিমেকে অভিনয় করছেন অহন। শুটিং চলছে। আগামী মে মাসে মুক্তি পাবে ছবিটি।

জহির ইকবাল

সুপারস্টার সালমান খান প্রযোজিত ‘নোটবুক’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখছেন জহির ইকবাল। জহিরের পরিবারে চলচ্চিত্র জগতের কেউ নেই। তবে তাঁর বাবা ও সালমান ছোটবেলার বন্ধু। নিতিন কক্কর পরিচালিত কাশ্মীরের প্রেমগাথা দিয়ে সাজানো এই সিনেমার চিত্রনাট্য। আগামী ২৯ মার্চ ‘নোটবুক’ মুক্তি পাবে।

প্রানুতন বেহল

এ বছর বলিউডে অভিষেক হতে যাচ্ছে আরেক তারকা পরিবারের সন্তান প্রানুতন বেহলের। কিংবদন্তি অভিনেত্রী নুতন বেহলের নাতনি প্রানুতন। সালমান খান প্রযোজিত ‘নোটবুক’ ছবিতে জহির ইকবালের সঙ্গে জুটি বেঁধেছেন এই তরুণী।

সানজানা সংঘী

মুকেশ ছাবরা পরিচালিত ‘কিজিয়ে অর ম্যান্নি’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হচ্ছে সানজানা সংঘীর। এতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন সুশান্ত সিং রাজপুত। জনপ্রিয় হলিউড সিনেমা ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’-এর রিমেক এই সিনেমা।

করণ দেওল

বাবা সানি দেওলের হাত ধরে বিনোদন দুনিয়ায় পা রাখতে চলেছেন করণ দেওল। ‘পল পল দিল কে পাস’ সিনেমা দিয়ে ক্যারিয়ার শুরু করবেন করণ দেওল। এই সিনেমায় তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন আরেক নবাগত সাহের বাম্বা, যিনি ২০১৬ সালে আয়োজিত একটি সুন্দরী প্রতিযোগিতার বিজয়ী। শোনা গিয়েছিল, এই সিনেমার শুটিং শুরু হয় ২০১৭ সালে।

সাহের বাম্বা

২০১৬ সালে ‘অপো বোম্বে টাইমস ফ্রেশ ফেস’ সুন্দরী প্রতিযোগিতার মুকুট মাথায় ওঠে সাহের বাম্বার। সানি দেওলের ‘পল পল দিল কে পাস’ সিনেমায় তাঁর ছেলে করণ দেওলের সঙ্গে জুটি বেঁধেছেন সাহের।

অশ্বমী মাঞ্জরেকার

সালমান খানের হাত ধরে বলিউডে ক্যারিয়ার শুরু করতে যাচ্ছেন বর্ষীয়ান অভিনেতা মহেশ মাঞ্জরেকারের কন্যা অশ্বমী। এ কথা নিশ্চিত করেছেন স্বয়ং মহেশ। শোনা যাচ্ছে, সালমানের ‘দাবাং-৩’ দিয়ে ক্যারিয়ার শুরু করবেন অশ্বমী। এ ছবিতে আরো রয়েছেন সোনাক্ষি সিনহা ও আরবাজ খান। সূত্র : বলিউড লাইফ

Share
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com