,

শিরোনাম :
«» অস্ট্রেলিয়ান শিবিরের ভিত কাঁপিয়ে হারলেন টাইগাররা «» রোহিঙ্গা প্রত্যাবাসনে আন্তর্জাতিক সম্প্রদায়কে সহায়তার আহ্বান প্রধানমন্ত্রীর «» ইভটিজিংয়ে বাঁধা দেওয়ায়,মেয়ের বাবার কান কামড়ে কেটে নিয়েছে বখাটে! «» রোহিঙ্গাদের সহায়তায় ১ কোটি ৮০ লাখ ইউরো দেবে ইইউ «» হেনস্তার শিকার প্রাক্তন মিস ইন্ডিয়া ঊষসী সেনগুপ্ত (ভিডিও) «» উদ্বোধনী ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারের ঝড়ো ব্যাটিংয়ে অস্ট্রেলিয়ার সংগ্রহ ৩৮১ «» ‘লক্ষ্য অর্জনে দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করুন’,পুলিশ কর্মকর্তাদের প্রতি আইজিপি «» জিয়া কখনই নিজেকে স্বাধীনতার ঘোষক দাবি করেননি : তথ্যমন্ত্রী «» নাসায় যাচ্ছে বাংলাদেশ «» ৫০ লাখ টাকা ক্ষতিপূরণ পাবে দুই বাসের রেষারেষিতে নিহত রাজীবের পরিবার

বিরাটের সম্পর্কে একটি স্বীকারোক্তি প্রকাশ্যে আনলেন অনুষ্কা

বিনোদন ডেস্ক:-বিরাট কোহালি এবং অনুষ্কা শর্মা। বলিউড এবং ক্রিকেটের দুনিয়ায় হট কাপল। সদ্য এক বছরের বিবাহবার্ষিকী সেলিব্রেট করেছেন দম্পতি। এর মধ্যেই বিরাটের সম্পর্কে একটি বিশেষ স্বীকারোক্তি প্রকাশ্যে আনলেন অনুষ্কা।

সোশ্যাল মিডিয়ায় বিরাটের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেছেন অনুষ্কা। ক্যাপশনে লিখেছেন, ‘তুমিই আমাকে এত খুশি রাখো।’ অর্থাত্ বিরাটের কারণেই অনুষ্কার জীবনের বেশির ভাগ ভাল-লাগা, আনন্দের মুহূর্ত তৈরি হয়। অনুষ্কা এমনটাই বোঝাতে চেয়েছেন বলে মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।কিছু দিন আগেই ‘জিরো’র প্রোমোশন শেষ করে বিরাটের কাছে অস্ট্রেলিয়ায় গিয়েছেন অনুষ্কা। নতুন বছরের শুরুটাও সিডনিতেই কাটিয়েছেন দম্পতি। এই মুহূর্তে খেলার মাঠেও এগিয়ে বিরাটের দল। চার টেস্টের সিরিজে ২-১এ এগিয়ে ভারত। ফলে ফুরফুরে মেজাজে সময় কাটছে দম্পতির।

Share Button
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com