,

শিরোনাম :
«» উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রশাসনকে দুর্নীতিমুক্ত করতে চাই : মো. শাহাব উদ্দিন «» দলীয় কর্মীদের প্রতি তথ্যমন্ত্রী,বিজয়ে বিনয়ী হোন যাতে মানুষ ভালোবাসে «» আলোকচিত্র কথার চেয়ে শক্তিশালী : নৌপরিবহন প্রতিমন্ত্রী «» মৎস্য অভয়াশ্রমকে লিজ না দেওয়ার নির্দেশ মৎস্য প্রতিমন্ত্রীর «» কুয়েতে বাংলাদেশ দূতাবাসে সংঘটিত শ্রমিক সংক্রান্ত সমস্যা সমাধানে পদক্ষেপ গৃহীত «» জাতীয় ঐক্যফ্রন্ট জোটে নীতি ও আদর্শের ঘাটতি আছে : ওবায়দুল কাদের «» আওয়ামী লীগের বিজয় এশিয়া ও বিশ্ব সম্প্রদায়ের জন্য ইতিবাচক ফল আনতে সহায়ক হবে : বিশেষজ্ঞগণ «» এরশাদের অবর্তমানে চেয়ারম্যানের দায়িত্ব জিএম কাদেরের «» বিজয় সমাবেশ ঘিরে ডিএমপি’র ট্রাফিক নির্দেশনা «» আগামীকাল আওয়ামী লীগের বিজয় সমাবেশ

আমার বিচার পরে, আগে আমার এই বোনের অপরাধীদের বিচার চাই : হিরো আলম

নিউজ ডেস্ক:–ভোটের দিন নোয়াখালীর সুবর্ণচরে গণধর্ষণের শিকার সেই গৃহবধূকে দেখে এলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম।

শনিবার সকালে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন গৃহবধূ ও তার পরিবারের সঙ্গে দেখা করতে যান তিনি। এ সময় ওই নারীর সঙ্গে কথা বলে তাকে সান্ত্বনা দেন।

এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দোষীদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন ইউটিউবে বিচিত্র অভিনয়, গান আর নাচ দেখিয়ে দেশব্যাপী ব্যাপক আলোচনায় আসা হিরো আলম।

তিনি বলেন, নির্বাচনের দিন আমাকেও মারধর করা হয়েছে। আমার বিচার পরে, আগে আমার এই বোনের অপরাধীদের বিচার চাই। এই নির্যাতনকারীরা মানুষ নয়, এরা পশুর চেয়ে অধম। এদের একমাত্র শাস্তি হোক মৃত্যুদণ্ড।

গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটের দিন রাতে নোয়াখালীর সুবর্ণচরে চার সন্তানের জননীকে গণধর্ষণ করে দুর্বৃত্তরা। তার স্বামী ও সন্তানদের বেঁধে রেখে তাকে ধর্ষণ করা হয়।

ওই নারী জানান, ভোটের দিন নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য তাকে জোর করেছিল একদল লোক, কিন্তু তাদের কথা না শুনে ধানের শীষে ভোট দেন তিনি। এরপর সে দিনই মধ্যরাতে ১০ থেকে ১২ জন লোক লাঠিসোটা নিয়ে বেড়া কেটে তার বাড়িতে ঢুকে। তারপর তারা তার স্বামী ও সন্তানদের দড়ি দিয়ে বেঁধে ফেলে। এরপর তাকে বাইরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করা হয়।

এদিকে ভোটের দিন বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলমের উপরও হামলার ঘটনা ঘটে। এরপর হামলার অভিযোগ এনে নির্বাচন বর্জনের ঘোষণা দেন তিনি। ভোট বর্জন করলেও হিরো আলম ৬৩৮ ভোট পেয়েছেন বলে জানা যায়।

Share
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com