,

শিরোনাম :
«» আমরা এখনো এই দেশকে ভালোবাসি : নিউজিল্যান্ডে আক্রান্ত মসজিদের ইমাম «» যুক্তরাষ্ট্রে কিউবানদের ভিসার মেয়াদ কমছে «» ক্রাইস্টচার্চে মসজিদে হামলাকারী ব্রেন্টন টারান্টকে কোর্টে হাজির করা হয়েছে «» বাংলাদেশের ক্রিকেটাররা দেশের উদ্দেশে রওনা হয়েছেন «» ইজি লাইফ ই-কর্মাস লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯ «» নিউজিল্যান্ডে মসজিদে সন্ত্রাসী হামলার নিন্দায় বাংলাদেশ «» নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চ মসজিদে হামলাকারী কে?, কেন এই হামলা? «» নিরাপত্তার নিশ্চয়তা ছাড়া আর কোনো বিদেশ সফর নয় : নাজমুল হাসান এমপি «» মুজিবনগরে বিশ্বমানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী «» ভাল ফলাফলই শিক্ষার একমাত্র উদ্দেশ্য হতে পারে না : শিক্ষামন্ত্রী

সহজ জয় তুলে নিয়েছে রংপুর রাইডার্স

স্পোর্ট ডেস্ক:- বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের ষষ্ঠ ম্যাচে ৬৪ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে সহজ জয় তুলে নিয়েছে রংপুর রাইডার্স। টস জিতে প্রথমে ফিল্ডিংয়ে নামার সিদ্ধান্ত নেয় রংপুর অধিনায়ক মাশরাফি।

টসে হেরে ব্যাটিংয়ে নামা স্মিথের কুমিল্লা মোটেই ভাল করতে পারেনি। মাশরাফির দাপুটে বোলিং তাণ্ডবে ১৬.২ ওভারে সব উইকেটের বিনিময়ে ৬৩ রানেই থেমে যায় কুমিল্লার রানের চাকা।

কুমিল্লার ওপেনার তামিম ইকবাল (৪), এভিন লুইস (৮), ইমরুল কায়েস (২) আর স্টিভ স্মিথ (০) একে একে ফেরেন সাজঘরে। এরপর শোয়েব মালিক (০), এনামুল হক বিজয় (২), মোহাম্মদ সাইফুদ্দিনও (৭) একে একে ফিরে গেলে বিপাকে পড়ে কুমিল্লা। শহীদ আফ্রিদি ১৮ বলে তিনটি চার আর একটি ছক্কায় করেন ২৫ রান। শেষের দিকে মেহেদি হাসান করেন ৬ রান এবং আর আবু হায়দার রনি করেন ৫ রান।

বল হাতে মাশরাফি ৪ ওভারে ১ মেডেন নিয়ে ১১ রান খরচায় তুলে নেন চারটি উইকেট। এটিই ছিল মাশরাফির টি-টোয়েন্টিতে ক্যারিয়ার সেরা বোলিং।

এছাড়া শফিউল ইসলাম দুটি, নাজমুল ইসলাম অপু তিনটি, ফরহাদ রেজা একটি করে উইকেট তুলে নেন। বেনি হাওয়েল ৩ ওভারে খরচ করেন মাত্র ৬ রান।

পরবর্তীতে ৬৪ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে আসরের প্রথম ম্যাচে ১ রানেই সাজঘরে ফেরেন ওপেনার ক্রিস গেইল। আবু হায়দার রনি ফিরিয়ে দেন ক্যারিবীয়ান তারকাকে। আরেক ওপেনার মেহেদি মারুফ ৩৯ বলে ৩৬ এবং তিন নম্বরে নামা রিলে রুশো ২৮ বলে ২০ রান করে অপরাজিত থাকেন। এতেই সহজ জয় তুলে নেয় রংপুর।

রনি তালুকদার কুমিল্লার হয়ে একমাত্র উইকেটটি নেন। মেহেদি হাসান, মোহাম্মদ শহীদ আর শহীদ আফ্রিদি, মোহাম্মদ সাইফুদ্দিন, স্টিভ স্মিথ কোনো উইকেট পাননি।

Share Button
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com