,

শিরোনাম :
«» অস্ট্রেলিয়ান শিবিরের ভিত কাঁপিয়ে হারলেন টাইগাররা «» রোহিঙ্গা প্রত্যাবাসনে আন্তর্জাতিক সম্প্রদায়কে সহায়তার আহ্বান প্রধানমন্ত্রীর «» ইভটিজিংয়ে বাঁধা দেওয়ায়,মেয়ের বাবার কান কামড়ে কেটে নিয়েছে বখাটে! «» রোহিঙ্গাদের সহায়তায় ১ কোটি ৮০ লাখ ইউরো দেবে ইইউ «» হেনস্তার শিকার প্রাক্তন মিস ইন্ডিয়া ঊষসী সেনগুপ্ত (ভিডিও) «» উদ্বোধনী ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারের ঝড়ো ব্যাটিংয়ে অস্ট্রেলিয়ার সংগ্রহ ৩৮১ «» ‘লক্ষ্য অর্জনে দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করুন’,পুলিশ কর্মকর্তাদের প্রতি আইজিপি «» জিয়া কখনই নিজেকে স্বাধীনতার ঘোষক দাবি করেননি : তথ্যমন্ত্রী «» নাসায় যাচ্ছে বাংলাদেশ «» ৫০ লাখ টাকা ক্ষতিপূরণ পাবে দুই বাসের রেষারেষিতে নিহত রাজীবের পরিবার

সৈয়দ আশরাফুল ইসলামের মিলাদ ও দোয়া মাহফিলে যোগ দিয়েছেন রাষ্ট্রপতি

নিউজ ডেস্ক:–  রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ আজ বিকেলে বেইলী রোডের অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত জনপ্রশাসন মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সদ্য প্রয়াত আওয়ামী লীগ নেতা সৈয়দ আশরাফুল ইসলামের মিলাদ ও দোয়া মাহফিলে যোগ দিয়েছেন রাষ্ট্রপতি।
মন্ত্রিসভার সদস্য, সংসদ সদস্য, সিনিয়র রাজনৈতিক নেতৃবৃন্দ, বিচারক, পদস্থ বেসামরিক ও সামরিক কর্মকর্তাগণ, রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সংশ্লিষ্ট সচিবগণ, মরহুমের পরিবারের সদস্য, ক্ষমতাসীন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এ মিলাদ ও দোয়া মাহফিলে যোগ দেন। জনপ্রশাসন মন্ত্রণালয় ও মরহুমের পরিবার যৌথভাবে এ মিলাদ মাহফিলের আয়োজন করে।
বর্ষীয়ান মুক্তিযোদ্ধা ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফের শান্তি ও মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
এছাড়া, ১৫ আগস্ট নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও অন্যান্য শহীদদের এবং মুক্তিযুদ্ধের বীর শহীদদের আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করে বিশেষ প্রার্থনা করা হয়।
মাহফিলে রাষ্ট্রপতি হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং গতকাল সোমবার শপথ নেয়া নতুন মন্ত্রিসভার সদস্যদের সাফল্য কামনা করেও বিশেষ প্রার্থনা করা হয়।
১৯৭১ সালের মুজিবনগর সরকারের অস্থায়ী রাষ্ট্রপতি জাতীয় নেতা সৈয়দ নজরুল ইসলামের ছেলে সৈয়দ আশরাফুল ইসলাম গত ৩ জানুয়ারি ৬৮ বছর বয়সে থাইল্যান্ডের ব্যাংককের একটি হাসপাতালে ইন্তেকাল করেন।

Share Button
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com