,

শিরোনাম :
«» আমরা এখনো এই দেশকে ভালোবাসি : নিউজিল্যান্ডে আক্রান্ত মসজিদের ইমাম «» যুক্তরাষ্ট্রে কিউবানদের ভিসার মেয়াদ কমছে «» ক্রাইস্টচার্চে মসজিদে হামলাকারী ব্রেন্টন টারান্টকে কোর্টে হাজির করা হয়েছে «» বাংলাদেশের ক্রিকেটাররা দেশের উদ্দেশে রওনা হয়েছেন «» ইজি লাইফ ই-কর্মাস লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯ «» নিউজিল্যান্ডে মসজিদে সন্ত্রাসী হামলার নিন্দায় বাংলাদেশ «» নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চ মসজিদে হামলাকারী কে?, কেন এই হামলা? «» নিরাপত্তার নিশ্চয়তা ছাড়া আর কোনো বিদেশ সফর নয় : নাজমুল হাসান এমপি «» মুজিবনগরে বিশ্বমানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী «» ভাল ফলাফলই শিক্ষার একমাত্র উদ্দেশ্য হতে পারে না : শিক্ষামন্ত্রী

মার্কিন যুক্তরাষ্ট্রের কর্মকর্তারা প্রথম শ্রেণির গর্দভ : আয়াতুল্লাহ আলী খামেনী

আন্তর্জতিক ডেস্ক:- মার্কিন যুক্তরাষ্ট্রের কর্মকর্তাদের প্রথম শ্রেণির গর্দভ বলে মন্তব্য করেছেন ইরানের সর্বোচ্চ ধর্মীয় নেতা আয়াতুল্লাহ আলী খামেনী। বুধবার ইরানের তেহরানে এক অনুষ্ঠানে তিনি একথা বলেন।

খামেনী বলেন, কিছু মার্কিন কর্মকর্তা আছে তারা পাগল। কিন্তু আমি অবশ্যই সেটি মনে করি না। আমি বলব তারা প্রথম শ্রেণির গর্দভ।

এক মার্কিন কর্মকর্তা টুইটারে একবার আভাস দিয়েছিলেন যে, তিনি ইরানে বড়দিন উদযাপন করবেন- সেই কর্মকর্তার কথা স্মরণ করেই এই কথা বললেন ইরানের সর্বোচ্চ ধর্মীয় নেতা। তবে সেই মার্কিন কর্মকর্তার পরিচয় প্রকাশ করেনি তেহরান।

এদিকে মার্কিন জাতীয় নিরাপত্তা উপদেষ্টা জন বোল্টন গত বছরের মার্চে ইরানের প্রবাসী গ্রুপ মুজাহিদীন ই খালকের সঙ্গে এক মিটিংয়ে বলেছিলেন, ‘২০১৯ সালের আগে, আমরা যারা এখানে আছি ইরানে উদযাপন করবো।’

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প প্রশাসন ইরানে সরকার পরিবর্তনের আহ্বান জানায়। তারা বলে, ভবিষ্যতে এটি শিগগিরই ঘটবে।

Share Button
সর্বস্বত্ব সংরক্ষিত : সিএনআই২৪ ডটকম লিমিটেড || Desing & Developed BY Themesbazar.com