×
ব্রেকিং নিউজ :
ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার কৃষকবান্ধব রাজনৈতিক শক্তি গড়ে তুলতে হবে: গণপূর্তমন্ত্রী জাতির পিতার সমাধিতে বিজিএমইএ’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে :রেলপথ মন্ত্রী আগামীকাল থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিডিইউতে জিএসটি গুচ্ছভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত পরিবেশ সাংবাদিকতা সুরক্ষায় প্রাতিষ্ঠানিক উদ্যোগ নেয়া হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী টেনিস খেলাকে জনপ্রিয় করতে কাজ করা হচ্ছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী কাপ্তাই লেকের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে উদ্যোগ গ্রহণ করা হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-১২-৩১
  • ৫৬৭৮০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ক্যানারি দ্বীপপুঞ্জের কাছে শনিবার উদ্ধার করা অভিবাসী ভর্তি একটি ডিঙি নৌকায় তিন জনকে মৃত অবস্থায় পাওয়া গেছে। স্পেনের সামুদ্রিক উদ্ধার কর্মকর্তারা এ কথা জানান।
স্প্যানিশ জরুরি পরিষেবার এক মুখপাত্র এএফপিকে জানান, এল হিয়েরো দ্বীপের প্রায় ৩১৪ কিলোমিটার দক্ষিণে শেষ বিকেলে উদ্ধারকারীরা নৌকাটি থেকে ১৫ জনকে জীবিত উদ্ধার করতে সক্ষম হয়েছে। খবর এএফপি’র।
ক্ষুধা, হাইপোথার্মিয়ায় (অস্বাভাবিক শারীরীক তাপমাত্রা কমে যাওয়া) ভোগা জীবিত কিছু মানুষকে হেলিকপ্টারে করে এল হিয়েরোতে নিয়ে যাওয়া হয়।
ক্যানারি দ্বীপপুঞ্জ ও আফ্রিকার উত্তর-পশ্চিম উপকূলের স্প্যানিশ দ্বীপপুঞ্জে, ২০০৬ সাল থেকে সবচেয়ে বেশি সংখ্যক অভিবাসী আগমন করতে দেখা যাচ্ছে।
বিপদজনক ক্রসিংয়ের ঝুঁকিতে থাকা বেশিরভাগ অনিবন্ধিত অভিবাসী সাব-সাহারার আফ্রিকার (আফ্রিকা মহাদেশে সাহারা মরুভূমির দক্ষিণে সম্পূর্ণ বা অংশত অবস্থিত দেশগুলো) অধিবাসী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat