×
ব্রেকিং নিউজ :
মানবিক সমাজ বিনির্মাণে তরুণদের উদ্ভাবনী জ্ঞান ও বিজ্ঞানমনস্ক চিন্তাকে কাজে লাগাতে হবে : স্পিকার প্রথম দিনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন ১১ জন দ্বিপাক্ষিক বাণিজ্যিক বাঁধা দূর করতে ভুটান ও বাংলাদেশ উভয় পক্ষ সম্মত দেবোত্তর সম্পত্তি রক্ষায় আইন করা হচ্ছে : ভূমিমন্ত্রী দু’টি বিদেশী এয়ারলাইন্সের কার্যক্রম শুরু হচ্ছে মে মাসে নতুন নতুন প্রযুক্তি উদ্ভাবনের পাশাপাশি নিরাপদ খাদ্য উৎপাদন নিশ্চিত করতে হবে : প্রাণিসম্পদমন্ত্রী পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তা দিবস আগামীকাল সাম্প্রদায়িক সম্প্রীতিকে সুসংহত করতে হবে: ধর্মমন্ত্রী আব্দুস সামাদ আজাদের কবরে আওয়ামী লীগের শ্রদ্ধা জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা স্বাস্থ্যমন্ত্রীর
  • প্রকাশিত : ২০২৪-০১-১৭
  • ৪৪৫৬৫৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ইসরাইলি সেনাবাহিনী বলেছে, তারা বুধবার অধিকৃত পশ্চিমতীরে বিমান হামলা চালিয়ে ফিলিস্তিনের এক শীর্ষ যোদ্ধাকে হত্যা করেছে। সে একটি সন্ত্রাসী হামলা চালানোর পরিকল্পনা করছিল।  খবর এএফপি’র।
সেনাবাহিনী বলেছে, আহমেদ আবদুল্লাহ আবু শালাল নামের এ যোদ্ধা গত বছর চালানো কয়েকটি সন্ত্রাসী হামলার সাথে জড়িত ছিল। এসব হামলার মধ্যে পূর্ব জেরুজালেমে চালানো একটি হামলা অন্তর্ভূক্ত রয়েছে।
সেনাবাহিনীর এক বিবৃতিতে বলা হয়, তাকে  লক্ষ্য করে চালানো এক নির্ভুল বিমান হামলায় সে নিহত হয়। এক ভিডিও লিঙ্কে একটি গাড়ি লক্ষ্য করে এ হামলা চালাতে দেখা যাচ্ছে।
রামাল্লায় ফিলিস্তিনি স্বাস্থ্য মন্ত্রণালয় জানায়, এক গাড়িতে দখলদার বাহিনীর (ইসরাইল) বিমান হামলায় নিহত এক অজ্ঞাতনামা শহীদের লাশ নাবলুসের একটি হাসপাতালে আনা হয়েছে।
সেনাবাহিনী জানায়, আবু শালালকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে হত্যা করা হয়। তার গ্রুপ একটি সন্ত্রাসী হামলা চালানোর পরিকল্পনা করছিল।
বিস্তারিত উল্লেখ না করে সেনাবাহিনী জানায়, গত বছর এপ্রিলে পূর্ব জেরুজালেমের শিমন হাটজাদিক এলাকায় এক হামলার ঘটনায় সে জড়িত ছিল। সেখানে ওই হামলায় দুজন আহত হয়েছিল।
গত অক্টোবরে ইসরাইলি সেনাদের উপর বোমা হামলা চালানোর ঘটনায়ও তার হাত ছিল। সৈন্যদের লক্ষ্য করে কোথায় এ হামলা চালানো হয় সে ব্যাপারে সেনাবাহিনী স্পষ্ট করে কিছু বলেনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat