×
ব্রেকিং নিউজ :
আনসারুল্লাহ বাংলা টিমের ৩ সদস্যের কারাদণ্ড গোপালগঞ্জে দারিদ্র বিমোচন প্রকল্পের প্রশিক্ষণপ্রাপ্তদের মধ্যে সনদপত্র বিতরণ ভোলার ৩ টি উপজেলা পরিষদের নির্বাচন আগামীকাল রাঙ্গামাটিতে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন গোপালগঞ্জের শ্রেষ্ঠ বিদ্যাপীঠ শেখ মোশাররফ হোসেন স্কুল এ্যান্ড কলেজ নকল ডায়াবেটিস টেস্টিং স্ট্রিপস ধ্বংসে হাইকোর্ট নির্দেশ ক্রেতারা প্লট বা ফ্ল্যাট কিনে যেন হয়রানির শিকার না হয় : রিহ্যাবকে রাষ্ট্রপতি দ্বিতীয় ধাপে দেশের ১৫৬ উপজেলায় আগামীকাল ভোটগ্রহণ ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলাচলের অনুমতি দিয়েছেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের ঢাকা-তাসখন্দ সরাসরি ফ্লাইট পরিচালনার উপর গুরুত্বারোপ রাষ্ট্রদূত ড. মনিরুলের
  • প্রকাশিত : ২০২৪-০৫-১০
  • ৪৫৪৩৫০৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
 ঢাকা-৫ আসনের প্রয়াত সংসদ সদস্য জননন্দিত নেতা আলহাজ¦ হাবিবুর রহমান মোল্লার চতুর্থ মৃত্যুবার্ষিকীতে ডেমরা-যাত্রাবাড়ি ও আংশিক কদমতলী থানাধীন ১৪টি ওয়ার্ডের বিভিন্ন মসজিদে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
আজ শুক্রবার বাদ জুম্মা নামাজে পর তার বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনায় কোরআনখানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়াও প্রয়াত এমপি হাবিবুর রহমান মোল্লার মাতুয়াইল কাঠেরপুল ও সুত্রাপুরের বাসভবনে মিলাদ মাহফিল, এতিম ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়। এতে প্রয়াত সংসদ সদস্য হাবিবুর রহমান মোল্লার সহধর্মিণী মিসেস রিজিয়া বেগম, পুত্রবধু তানিয়া রহমান ও নাদিরা রহমানসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।
মাতুয়াইল পশ্চিমপাড়া পুরাতন জামে মসজিদে বাদ জুম্মা প্রয়াত আলহাজ¦ হাবিবুর রহমান মোল্লা এমপি’র রাজনীতি ও কর্মময় জীবনী নিয়ে আলোচনা করেন উপস্থিত মুসল্লি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তার সুযোগ্য পুত্র আলহাজ¦ মশিউর রহমান মোল্লা এমপি। আরও উপস্থিত ছিলেন ৬৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. মাসুদুর রহমান মোল্লা বাবুল, ৬৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মো. মফিজুল ইসলাম (বকুল), বৃহত্তর ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি কৌশিক আহমেদ জসিম, ৬৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী মো. সোহেল খান, যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের নেতা জামাল উদ্দিন পাটোয়ারী ও ৪৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো. জাহিদুল কবির রাজু। এরআগে যাত্রাবাড়ির সায়েদাবাদ জাবালে নূর মসজিদ মাদ্রাসা ও এতিমখানা'র নতুন ভবন নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন মৎস ও প্রাণীসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল এমপি।
আলহাজ¦ মশিউর রহমান মোল্লা এমপি বলেন, আমার আব্বা আলহাজ¦ হাবিবুর রহমান মোল্লা ছিলেন একজন অহিংস রাজনীতিবিদ এবং ভালো মানুষ। তিনি বাংলাদেশের একজন সফল রাজনীতিবিদ, কর্তব্যপরায়ন, সৎ, দক্ষ, নানাবিধ গুণাবলী সম্পন্ন মানুষ হিসেবে সকলের নিকট সমাদৃত ছিলেন। মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে তার বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করছি। 
সজল বলেন, ‘আলহাজ¦ হাবিবুর রহমান মোল্লা সবসময় ঢাকা-৫ নির্বাচনী এলাকার সকল মানুষের মঙ্গল কামনা করতেন। উনার দ্বারা কারো কোনো ক্ষতি হয়নি। তিনি সবসময় চেষ্টা করতেন কিভাবে মানুষের পাশে থেকে উপকার করা যায়। আমি তার সন্তান হিসেবে সব সময় আপনাদের পাশে থাকবো। ইনশাল্লাহ।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat