×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০১৯-০৪-০১
  • ৭৯৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
সানি লিওনের সঙ্গে কোথায় চললেন বিরাট কোহলি?ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক:- ভারতের মুম্বাই বিমানবন্দরে বলিউড অভিনেত্রী সানি লিওনের সঙ্গে এক ব্যক্তিকে দেখা গেছে, যিনি দেখতে ক্রিকেট তারকা বিরাট কোহলির মতো। ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রামে ভাইরাল ভায়ানির অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার দেওয়া হয়েছে, যা নেট-দুনিয়ায় ঝড় তুলেছে।

ভিডিও শেয়ার করে ভায়ানির মজার ক্যাপশন, ‘এক সেকেন্ড ভাবলাম, ম্যাচ ফেলে মিস্টার কোহলি কীভাবে এখানে এলেন।’ মাত্র তিন ঘণ্টায় ভিডিওটি দেখা হয়েছে ৮০ হাজারের বেশিবার।

সম্প্রতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্যাচটি অনুষ্ঠিত হয় হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে।

ভক্তরা ওই ভদ্রলোকের সন্ধান পেয়েছেন। তিনি ক্রিকেটার বিরাট কোহলি নন, সানি লিওনের ম্যানেজার সানি রজনী, যিনি দেখতে ওই ক্রিকেটারের মতো।

মজার ব্যাপার হলো, সানি রজনী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকেও ভিডিওটি শেয়ার দিয়েছেন। ক্যাপশনে লিখেছেন, ‘প্রশংসার জন্য ধন্যবাদ, ভাইরাল ভায়ানি।’

ইউটিউবেও ভিডিওটি ছড়িয়ে পড়েছে।

২০১২ সালে পূজা ভাটের ‘জিসম টু’ দিয়ে বলিউডে পা রাখেন সানি লিওন। তবে জনপ্রিয় ও বিতর্কিত টিভি শো ‘বিগ বস’-এর পঞ্চম মৌসুমে অংশ নিয়ে পাদপ্রদীপের আলোয় আসেন। এরপর ‘রাগিণী এমএমএস টু’, ‘মাস্তিজাদে’, ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ ও ‘তেরা ইন্তেজার’-এ অভিনয় করেন।

সানি লিওন এখন দক্ষিণী অঙ্গনে অভিষেকের জন্য প্রস্তুত। ভি সি ভাদিভুদায়ান পরিচালিত ‘বীরমাদেবী’ দিয়ে দক্ষিণে পা রাখবেন এ লাস্যময়ী। ইতিহাস-আশ্রিত এ সিনেমায় তাঁকে যোদ্ধা হিসেবে দেখা যাবে। এ জন্য তিনি তলোয়ার চালনা ও ঘোড়ায় চড়া শিখেছেন।

চলতি বছরেই ‘বীরমাদেবী’ মুক্তি পাওয়ার কথা রয়েছে। তামিল, তেলেগু, কন্নড় ও হিন্দি ভাষায় এ ছবি মুক্তি পাবে। সূত্র : ইন্ডিয়া টুডে

https://www.youtube.com/watch?v=51A5YqW1WEo

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat