×
ব্রেকিং নিউজ :
বাংলাদেশকে বহির্বিশ্বে তুলে ধরতে কমন ব্র্যান্ডিং প্ল্যাটফর্ম গঠনের সিদ্ধান্ত ওমিক্রন কোভিড-১৯ এর ডেল্টা ভেরিয়েন্টের জায়গা নিচ্ছে : স্বাস্থ্য অধিদপ্তর দেশ ও জনগণের কল্যাণে আরও নিষ্ঠা ও আন্তরিকতার সাথে কাজ করার আহ্বান আইজিপির নানামুখি ষড়যন্ত্র মোকাবেলা করেছি : ডা. সেলিনা হায়াৎ আইভী ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে স্ক্যানো ইউনিট চালু বাংলাদেশের অর্থনৈতিক অগ্রগতি অব্যাহত রাখতে পাশে থাকবে কমনওয়েলথ দেশে ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত ২ জন নতুন রোগী ভর্তি পোশাক শিল্পের নিরাপত্তায় আইএলও ও বিজিএমইএ একসাথে কাজ করবে ঢাবি থেকে ১৩ জন পি এইচ ডি এবং ১৮ জনের এম ফিল ডিগ্রি অর্জন স্বাধীনতা রক্ষা ও গণতন্ত্র সমুন্নত রাখতে কাজ করার জন্য পুলিশ সদস্যদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান
  • আপডেট টাইম : 23/04/2020 07:12 PM
  • 952 বার পঠিত
হবিগঞ্জে নতুন করে ৫ জন করোনাভাইরাসে আক্রান্ত

হবিগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. কেএম মুস্তাফিজুর রহমান জানান, জেলায় আজ নতুন করে আরও ৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১জন চিকিৎসক ও ২জন নার্সসহ ১৮ জনে।
তিনি জানান, সিলেট ওসমানী মেডিকেল কলেজে স্থাপিত বিশেষায়িত ল্যাবে তাদের করোনা পজিটিভ ধরা পড়ে।এদিকে, হবিগঞ্জ থেকে মোট ৯৬৮টি নমুনা প্রেরণ করা হয়েছে। ৪৬২টি নমুনার রিপোর্ট পাওয়া গেছে। এরমধ্যে ১৮ জনের শরীরে করোনাভাইরাস সনাক্ত হয়েছে। এখনও ৬০৫টি নমুনার রিপোর্ট সিলেট ল্যাবে জমা রয়েছে।
তিনি জানান, ইতোমধ্যে লাখাই ও বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স লকডাউন ঘোষণা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...