Logo
×
ব্রেকিং নিউজ :
সংশোধনের সুযোগ রেখে ডিসেম্বরে ড্যাপ গেজেট প্রকাশ হচ্ছে : এলজিআরডি মন্ত্রী পশ্চিম তীরে ইসরাইল আরো ১৩ শতাধিক বাড়ি নির্মাণ করবে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৭৯ জন রোগী ভর্তি ভারতে ১শ’ কোটি মানুষকে কোভিড-১৯ টিকা দেয়ায় মোদীকে প্রধানমন্ত্রীর অভিনন্দন পেঁয়াজ উৎপাদন বৃদ্ধি ও সংরক্ষণের উদ্যোগ নেওয়া হয়েছে : বাণিজ্যমন্ত্রী ভারত-বাংলাদেশ সম্পর্ক অন্য যে কোন কৌশলগত অংশীদারদের চেয়ে গভীরতর : হর্ষ বর্ধন শ্রিংলা সমুদ্র অর্থনীতির অমিত সম্ভাবনা, দরকার সঠিক পরিকল্পনা ও বাস্তবায়ন ক্যাচ মিসের খেসারত দিল বাংলাদেশ দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্তকারীদের সম্পর্কে সচেতন হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
  • আপডেট টাইম : 26/11/2020 10:20 PM
  • 444 বার পঠিত

ফেনী, জেলা সদরে আজ ড্রাগ লাইসেন্স ব্যবসা পরিচালনা ও অনুমোদনহীন ঔষধ বিক্রি করায় ছয়টি ফার্মেসীকে মোট ২৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
আজ বৃহস্পতিবার বেলা ১২টার দিকে শহরের ট্রাংক রোডে এ অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মনিরুজ্জামান।
নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, অভিযানকালে মিসব্রান্ডেড ও অমুমোদনহীন ঔষধ বিক্রয়ের জন্য সংরক্ষণ করায় শহরের দোয়েল চত্বর সংলগ্ন ট্রাংক রোডের জসিম মেডিকেলকে দশহাজার টাকা, মেডিসিন ট্রেডার্সকে পাঁচহাজার টাকা ও প্যারাগন মেডিকেলকে দুইহাজার টাকা জরিমানা করা হয়। একই অভিযানে ড্রাগ লাইসেন্স ছাড়া ব্যবসা পরিচালনা করায় মেডিজোন ফার্মেসীকে তিনহাজার টাকা এবং বাঁশপাড়া মেডিসিন মার্কেটে ফার্মেসীর মালিক অহি সাহাকে দুইহাজার টাকা ও জামাল উদ্দিনকে তিনহাজার টাকা জরিমানা করা হয়।
অভিযানকালে চট্টগ্রামে ঔষধ প্রশাসন অধিদপ্তরের উপপরিচালক ডা. মুহম্মদ আক্তার হোসেন, ফেনীতে অধিদপ্তরের সহকারী পরিচালক শেখ আহসান উল্লাহসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...