×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২০-১১-২৭
  • ৭৮৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

মাগুরা, জেলার সদর উপজেলায় আজ ট্রাক ও মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন।আজ শুক্রবার দুপুর দ্ইুটার দিকে মাগুরা-যশোর সড়কের বড়খড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- মোটর সাইকেলের দুই আরোহি মাগুরা সদর উপজেলার জাগলা গ্রামের শাহাদৎ হোসেনের পুত্র সোহাগ হোসেন (৩০) ও ঘোড়ামারা গ্রামের মোস্তফা মিয়ার পুত্র তাহারুল ইসলাম (৩০)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে মাগুরা-যশোর সড়কের বড়খড়ি এলাকায় মাগুরাগামি একটি মোটরসাইকেল অপর একটি ইজিবাইকে অতিক্রমের সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মটর সাইকেলে থাকা তিন আরোহীর মধ্যে চালক ইমরানসহ দুইআরোহি সোহাগ ও তাহারুল ট্রাক চাপায় গুরুতর আহত হন। আহতদের দ্রুত উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে পাঠানো হয়।
মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের চিকিৎসক অমর প্রসাদ বিশ্বাস জানান, আহতদের মধ্যে সোহাগ হাসপাতালে আসার আগেই মারা যান। অন্যদিকে তাহারুল চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে মাগুরায় হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) আমিরুজ্জামান জানান, দুর্ঘটনায় কবলিত ট্রাক ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat