×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২০-১২-০৫
  • ৮৩০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

 সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাস থেকে সুস্থ হয়েছেন ২৪ জন। নতুন করে আক্রান্ত হয়েছেন ২৭ জন এবং একই সময়ে এ ভাইরাসে সিলেট বিভাগে মৃত্যু হয়েছে ১ জনের।
স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয় এ তথ্য নিশ্চিত করে জানিয়েছে , আজ সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে সুস্থ হয়েছেন ২৪ জন। নতুন সুস্থদের মধ্যে সবাই সিলেট জেলার বাসিন্দা। সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৩ হাজার ৫৬৯ জন। এরমধ্যে সিলেট জেলার ৭ হাজার ৮৭৪ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪১৬ , হবিগঞ্জে ১ হাজার ৫৬৪ এবং মৌলভীবাজারের ১ হাজার ৭১৫ জন সুস্থ হয়েছেন।
এদিকে গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে আরও ২৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে সিলেটের ২৬, সুনামগঞ্জের ১ জন রয়েছেন। এ নিয়ে সিলেট বিভাগে করোনা ভাইরাসে প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৪ হাজার ৭৮২ জন। এরমধ্যে সিলেট জেলায় ৮ হাজার ৫৬৪ জন, সুনামগঞ্জে ২ হাজার ৪৭৫, হবিগঞ্জে ২ হাজার ৯০৭ এবং মৌলভীবাজারে ১ হাজার ৮৩৬ জন রয়েছেন।
স্বাস্থ্য বিভাগের তথ্য মতে সিলেট বিভাগের চার জেলায় গত ২৪ ঘন্টায় করোনা ভাইরােেস ১ জনের মৃত্যু হয়েছে। মৃত ব্যাক্তি সিলেট জেলার বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগের চার জেলায় করোনা ভাইরাসে মোট মৃতের সংখ্যা দাড়িয়েছে ২৪৫ জনে। এর মধ্যে সিলেট জেলায় মারা গেছেন ১৮২ সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৬ ও মৌলভীবাজারে ২২ জন।
গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনাভাইরাসের আক্রান্ত হয়ে হাসপাতালে নতুন করে ভর্তি হয়েছেন ৩ জন। এনিয়ে সিলেট বিভাগে বর্তমানে করোনাক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৪৯ জন। এর মধ্যে সিলেট জেলার ৪৭ জন ও হবিগঞ্জ জেলার ২ জন রয়েছেন।
অন্যদিকে বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ১৯০ জন। এর মধ্যে সিলেট জেলায় ৭৪ জন, হবিগঞ্জে ১৪ জন, মৌলভীবাজারে ১০২ জন। এ সময়ে সুনামগঞ্জ, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলায় নতুন করে কেউ হোম কোয়ারান্টাইনে যাননি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat