×
ব্রেকিং নিউজ :
নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের লস এ্যাঞ্জেলেস এফসিতে যোগ দিচ্ছেন ফরাসি তারকা গিরুদ সুপ্রিম কোর্টের আপিল বিভাগে ৩ জন বিচারপতি নিয়োগ আগামীতে বাংলাদেশের হজ ব্যবস্থাপনা হবে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট : ধর্মমন্ত্রী কুমিল্লায় সূর্যমুখী চাষে কৃষকের আগ্রহ বাড়ছে
  • প্রকাশিত : ২০২০-১২-০৯
  • ৭২২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

মাস্ক বিহীন যাত্রীদের চট্টগ্রাম মহানগরে প্রবেশ করতে দিচ্ছেছনা চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক)। চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক খোরশেদ আলম সুজন নিজেই মাঠে নেমেছেন এ যাত্রায়।
বুধবার ভোর থেকে চট্টগ্রাম নগরের পাঁচটি প্রবেশ পথে নিজে দাঁড়িয়ে মাস্ক বিহীন যাত্রীদের নগরে প্রবেশে বাধা দিয়েছেন সুজন। শুধু তাই নয় এসময় তাদের নগরের ভেতর থেকেই বের করে দেওয়া হয়। নগরের পাঁচটি প্রবেশ পথ হলো- ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিটি গেইট, চট্টগ্রাম-রাঙ্গামাটি সড়কের অক্সিজেন মোড়, চট্টগ্রাম-কাপ্তাই সড়কের কাপ্তাই রাস্তর মাথা এবং দক্ষিণ চট্টগ্রাম থেকে শহরে প্রবেশের দুই পথ কালুরঘাট সেতু-শাহ আমানত সেতু।
চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন বলেন, করোনা ভাইরাসের (কোভিড-১৯) দ্বিতীয় ঢেউ শুরুর পর থেকেই চট্টগ্রামের জেলা প্রশাসন ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন নগরবাসীকে সচেতন করতে নিয়মিত প্রচারোনা চালিয়ে যাচ্ছে। প্রতিদিনই পরিচালিত হচ্ছেছ ভ্রাম্যমান আদালতের অভিযান। কিন্তু এরপরেও নগরের সর্বত্রই চোখে পরে মাস্ক বিহীন ঘুরাঘুরি। তাই এবার মাস্ক ছাড়া কোনো যাত্রীকে বন্দরনগরী চট্টগ্রামে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।
আজ সকাল ১০ টার দিকে শাহ আমানত সেতু এলাকায় গিয়ে দেখা যায়, দক্ষিণ চট্টগ্রাম থেকে আসা প্রতিটি গাড়ি তল্লাশি করছেন প্রশাসক নিজেই। এসময় মাস্ক বিহীন বেশ কয়েকজন পুরুষ যাত্রীকে সেতুর মাঝ পথেই নামিয়ে আবারো বাড়িতে ফেরত পাঠানো হয়।এছাড়া মাস্ক ছাড়া নারী ও শিশু যাত্রীদের সিটি কর্পোরেশনের পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat