×
ব্রেকিং নিউজ :
রেমিট্যান্স প্রেরণকারীদের স্মার্ট কার্ড প্রদানের সুপারিশ করেছে অর্থ মন্ত্রণালয় স্থায়ী কমিটি এভিয়েশন শিল্পের উন্নয়নে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য চতুর্থ শিল্প বিপ্লবের সুফল দিতে সরকার নতুন প্রযুক্তি নিয়ে আসছে : শিক্ষা প্রতিমন্ত্রী ডেপুটি স্পিকারের সঙ্গে চীনের প্রাদেশিক কংগ্রেসের ভাইস চেয়ারম্যানের সাক্ষাৎ নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২০-১২-১৮
  • ৮৭৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

পাবনার ভাঙ্গুড়ায় ও সাতক্ষীরা সদরে আজ শুক্রবার পৃথক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন।
পাবনায় নিহত তিনজন হলেন ভাঙ্গুড়া উপজেলার ইমন হোসেন (১৬) ও ইমরান হোসেন (১৪) এবং ছুম্মা খাতুন (১৩)। এদের মধ্যে ইমন ও ইমরান আপন ভাই। তাদের পিতার নাম মৃত রশিদ প্রামানিক। নিহত ছুম্মা খাতুনের পিতার নাম শফিকুল ইসলাম। নিহত তিনজনের বাড়ি উপজেলার চরভাঙ্গুড়া গ্রামে।
অন্যদিকে, সাতক্ষীরা সদর উপজেলায় জমি চাষ করতে গিয়ে নিহত উপ-সহকারী কৃষি অফিসার সোহরাব হোসেন উপজেলার ঘোনা ইউনিয়নের ছনকা গ্রামের আবুল খায়েরের পুত্র।তিনি উপজেলার ভোমরা ইউনিয়নে উপ-সহকারী কৃষি অফিসার হিসেবে কর্মরত ছিলেন।
বাসস-এর পাবনা সংবাদদাতা জানান, জেলার ভাঙ্গুড়ায় শুক্রবার দুপুরে ট্রাক চাপায় আপন দুই ভাইসহ অটোভ্যানের তিন যাত্রী নিহত হয়েছে। ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, ব্যাটারিচালিত একটি অটোভ্যানে চারজন চরভাঙ্গুড়া থেকে ভাঙ্গুড়ার হাটগ্রামে আত্মীয় বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। দুপুর দেড়টার দিকে তাদের বহনকারী ভ্যানটি ভাঙ্গুড়ার রাঙ্গালিয়া এলাকায় পৌঁছালে পাশ্ববর্তী ফরিদপুর উপজেলা থেকে পাবনাগামী একটি দ্রুতগতির ট্রাক অটোভ্যানটিকে চাপা দেয়। একে ঘটনাস্থলেই আপন দুইভাই ইমন হোসেন ও ইমরান হোসেন এবং তাদের চাচাতো বোন ছুম্মা খাতুন নিহত হয়।
তিনি জানান, নিহতদের মরদেহ উদ্ধারের পর আইনি প্রক্রিয়া শেষে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
 সাতক্ষীরা জেলার সদর উপজেলার ভোমরা ইউনিয়নের হাড়দ্দহা কোনায় জমি চাষ করতে গিয়ে ট্রাক্টর উল্টে উপ-সহকারী কৃষি কর্মকর্তা সোহরাব হোসেন নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে দিকে ভোমরা ইউনিয়নের হাড়দ্দহা কোনা নামক স্থানে জনৈক ফারুক হোসেনের মৎস্যঘেরে জমি চাষ করছিলেন উপ-সহকারী কৃষি অফিসার সোহরাব হোসেন। তিনি নিজেই ট্রাক্টর চালাচ্ছিলেন।জমিচাষ শেষে বেড়িবাঁধে উঠার সময় ট্রাক্টর উল্টে গেলে তিনি সেটির নিচে চাপা পড়েন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, নিহত সোহরাব হোসেনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat