×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২০-১২-২৭
  • ৬৭৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

কানাডায় সম্প্রতি বৃটেন থেকে ফেরা দুই জনের শরীরে নতুন ধরণের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। স্বাস্থ্য কর্তৃপক্ষ শনিবার এ কথা জানায়।
অন্টারিওর’র ভারপ্রাপ্ত মেডিকেল প্রধান বারবারা ইয়্যাফ এক বিবৃতিতে জানান, ইংল্যান্ডের ডারহাম থেকে ফেরা আক্রান্ত দম্পতির ভ্রমণ বৃত্তান্তে উচ্চঝুঁকির সংস্পর্শে আসার বিবরণ পাওয়া যায়নি।
বিবৃতিতে বলা হয়, এই দম্পতিকে আলাদা করে রাখা হয়েছে,অন্টারিও প্রদেশে সংক্রমন বৃদ্ধি পাওয়ায় ডিসেম্বরের শুরু থেকে পুনরায় লকডাউন কার্যকর করা হয়।
কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো বুধবার বলেছেন, ব্রিটেনে করোনা স্ট্রেন না কমায় ৬ জানুয়ারি পর্যন্ত বৃটেন থেকে যাত্রীবাহী ফ্লাইট স্থগিত থাকবে।
ইয়্যাফ বলেন, অন্টারিওবাসীকে ঘরে থাকতে হবে,আজ থেকে প্রদেশব্যাপী লকডাউন কার্যকর হবে।
কানাডার জনবহুল প্রদেশ অন্টারিও’র দক্ষিণাঞ্চলে ২৮ দিন এবং উত্তরাঞ্চলে ১৮ দিন লকডাউন কার্যকর থাকবে।
কানাডায় ৫ লাখ ৩৪ হাজার লোক করোনা আক্রান্ত হয়েছে এবং মারা গেছে ১৪ হাজার ৭০০ বেশী লোক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat