×
ব্রেকিং নিউজ :
পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট ঢাকা ছাড়লেন কাতারের আমির কৃষি জমির মাটি কাটার ঘটনায় বিচার বিভাগীয় তদন্তে হাইকোর্ট নির্দেশ পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে : নানক গরমে হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে নির্দেশনা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর চলতি অর্থবছরের মার্চ পর্যন্ত এডিপি বাস্তবায়ন অগ্রগতি ৫০ ভাগ ভোলায় তীব্র তাপদাহে অস্থির জনজীবন নড়াইলে মাদক মামলায় দুই ব্যক্তির যাবজ্জীবন কারাদন্ড বাংলাদেশ ও কাতারের মধ্যে ৫টি চুক্তি এবং ৫টি সমঝোতা স্মারক সই নতুন আঞ্চলিক জোট গঠনে তিউনিশিয়া, আলজেরিয়া ও লিবিয়ার মধ্যে বৈঠক
  • প্রকাশিত : ২০২০-১২-২৭
  • ৮৫২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ‘মুজিববর্ষ’ উপলক্ষে আজ জেলা সদরে মুমিনুন্নিসা সরকারী মহিলা কলেজ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করা হয়েছে।
আজ রোববার সকালে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে জাতির পিতা বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করেন মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড, ময়মনসিংহ-এর চেয়ারম্যান অধ্যাপক ড. গাজী হাসান কামাল।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুমিনুন্নিসা সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ মো. আবু তাহের।
মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড, ময়মনসিংহ-এর চেয়ারম্যান অধ্যাপক ড. গাজী হাসান কামাল জানান, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ‘মুজিববর্ষ’ উপলক্ষে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড, ময়মনসিংহ-এর উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধুর ৮টি ম্যুরাল স্থাপনের প্রকল্প গ্রহণ করা হয়েছে। এ প্রকল্পের আওতায় মুমিনুন্নিসা সরকারী মহিলা কলেজ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর ম্যুরালটি স্থাপন করা হয়েছে।
জাতির পিতা বঙ্গবন্ধু ম্যুরাল শুভ উদ্বোধন শেষে অতিথি ও শিক্ষকবৃন্দ ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat