×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০১-০১
  • ৮২৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

দেশীয় চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। করোনার কারণে দীর্ঘ বিরতির পর তিনিও সবার মতো কাজে ফিরেছেন। সম্প্রতি শেষ করেছেন তার নতুন ছবি ‘প্রিয় কমলা’র শুটিং। তবে এবার নায়িকা তকমার বাইরে নতুন এক পরিচয়ে সিনেপ্রেমীদের সামনে হাজির হচ্ছেন অপু। নিজের ছেলের নামে প্রযোজনা প্রতিষ্ঠান খুললেন তিনি। সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতিতে সদস্যপদের জন্য আবেদন করেন তিনি।
আবেদনের প্রেক্ষিতে যাচাই-বাছাই শেষে গত ২৯ ডিসেম্বর অনুমোদন দেওয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সমিতির সাবেক সভাপতি খোরশেদ আলম খসরু।
শাকিব খান ও ববি হকের পর এবার সিনেমা প্রযোজনা তালিকায় নাম উঠল অপু বিশ্বাসের। ‘অপু-জয় প্রোডাকশন হাউস’ নামে নতুন যাত্রা শুরু করছেন তিনি। ক’দিন আগেই অপু জানিয়েছিলেন ভালো কাজ করা হচ্ছে না। হয়তো এবার ভালো কিছু কাজ উপহার দেওয়ার জন্যই নিজের প্রযোজনা প্রতিষ্ঠান খুললেন এই অভিনেত্রী।
আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হওয়া অপুর ক্যারিয়ারের মোড় ঘুরে যায় এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে অভিনয় করে। শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। এরপর একের পর এক ব্যবসাসফল ছবি উপহার দিয়েছেন তারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat