×
ব্রেকিং নিউজ :
বাঙালি জাতিরাষ্ট্র প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধু ছিলেন বিশ্বনেতা : তথ্যমন্ত্রী বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী কল্যাণ ট্রাস্ট আইনের খসড়া মন্ত্রিসভায় অনুমোদন সরকার প্রশাসনকে মুখোশ পরিধানের ব্যাপারে আইন প্রয়োগ ও সচেতনতা সৃষ্টির নির্দেশ দিয়েছে : মন্ত্রিপরিষদ সচিব বঙ্গবন্ধুই সাংবাদিকদের জন্য প্রেস ইনষ্টিটিউট গঠন করেছিলেন: হানিফ করোনা ভ্যাকসিন আগে পাওয়াই এখন সরকারের মূল লক্ষ্য : স্বাস্থ্যমন্ত্রী পানামায় আকস্মিক বন্যায় একই পরিবারের ১১ জনের প্রাণহানি আফগানিস্তানে বোমা হামলায় ৮ বেসামরিক নাগরিক নিহত বুধবার থেকে শারিরীক উপস্থিতি এবং ভার্চুয়ালি বিচারকার্য পরিচালনায় হাইকোর্ট বেঞ্চ গঠন ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জির কোভিড-১৯ পজেটিভ ডিসেম্বরের মধ্যে দক্ষিণ সিটিকে জঞ্জালমুক্ত করা হবে : মেয়র তাপস
  • আপডেট টাইম : 21/07/2020 01:10 PM
  • 63 বার পঠিত

জনপ্রিয় চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেতা জাহিদ হাসান অসুস্থ হয়ে পড়েছেন। মূলত ঈদকে কেন্দ্র করেই বেশকিছু নাটকের শুটিং করছেন তিনি। করোনাকালে টানা দেড়মাস ঝুঁকি নিয়ে শুটিং করে অসুস্থ হয়ে পড়েছেন এই অভিনেতা। বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন তিনি নিজেই।

গেল কয়েকদিন থেকে জ্বর, সর্দি ও কাশিতে ভুগছেন তিনি। সন্দেহজনক মনে হলে কোভিড-১৯ টেস্ট করান জাহিদ হাসান। তবে অভিনেতার করোনা নেগেটিভ এসেছে। কিন্তু করোনা নমুনা পরীক্ষায় তার নেগেটিভ আসলেও তার করোনা উপসর্গ থাকায় চিকিৎসকরা তাকে হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দিয়েছেন।

জাহিদ হাসান জানান, টানা দেড় মাস শুটিং করে অসুস্থ হয়ে পড়েছি। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বর্তমানে নিজ বাড়িতেই আছি। সুস্থ থাকলে ভবিষ্যতে আরো কাজ করা যাবে।

জাহিদ হাসানের আগামী ২৬ জুলাই পর্যন্ত নাটকের শুটিং শিডিউল ছিল। কিন্তু অসুস্থতার কারণে ঈদের আগে আর শুটিংয়ে ফিরছেন না তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...