×
ব্রেকিং নিউজ :
বৈরুত বিস্ফোরণে প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক শেখ কামালের আদর্শ যুব সমাজের জন্য এক উজ্জ্বল আলোক বর্তিকা : রাবাব ফাতিমা এপ্রিল-জুনে বিদেশী বিনিয়োগ প্রস্তাব বেড়েছে ৫৩৭.৫১ শতাংশ চসিক প্রশাসকের দায়িত্ব নিলেন সুজন সাবরিনা-আরিফসহ আট জনের বিরুদ্ধে অভিযোগ গঠন ১৩ আগস্ট বিনিয়োগ আকৃষ্ট করতে সর্বোচ্চ আন্তরিকতার সঙ্গে কাজ করার আহ্বান প্রধানমন্ত্রীর স্যোশাল মিডিয়ার সার্ভিস প্রোভাইডাররা অপব্যবহারের দায় এড়াতে পারে না : তথ্যমন্ত্রী কক্সবাজারে সেনাবাহিনী ও পুলিশের যৌথ টহল পরিচালনা করা হবে : আইএসপিআর স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালক আবুল কালাম আজাদকে দুদকে তলব সাবেক সেনা কর্মকর্তা সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলার সাত আসামিকে কারাগারে প্রেরণ
  • আপডেট টাইম : 22/07/2020 08:34 PM
  • 59 বার পঠিত

করোনাভাইরাসের কারণে আগামী অক্টোবর-নভেম্বওে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় স্থগিত হয়ে যাওয়ায় ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। বিশ্বের সবচেয়ে আকর্ষণীয় এ টুর্নামেন্ট নিজ দেশে নয় সংযুক্ত আরব আমিরাতে আয়োজনের ঘোষনা দিয়েছে বিসিসিআই।
তবে বিসিসিআই’র কাছ থেকে চূড়ান্ত সিদ্বান্তের অপেক্ষায় এমিরেটস ক্রিকেট বোর্ড (ইসিবি)। বিসিসিআই’র কাছ থেকে সিদ্বান্ত পেলেই আইপিএল আয়োজনে কর্মকান্ড শুরু করবে ইসিবি।
এক বিবৃতিতে ইসিবি জানায়, ‘আইপিএল আয়োজনের জন্য আমরা বিসিসিআই’র পক্ষ থেকে চূড়ান্ত সিদ্বান্তের অপেক্ষায় আছি। দেশের বাইরে গিয়ে আইপিএল আয়োজনের জন্য সরকারের অনুমোদন লাগবে বিসিসিআই’র। সেই অনুমতি পেলেই আমরা প্রস্তুতি শুরু করবো।’
আইপিএলের ১৩তমঅ আসর সংযুক্ত আরব আমিরাতেই হবে বলে গতকাল নিশ্চিত করেছেন টুর্নামেন্টের গর্ভনিং কাউন্সিলের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল।
গেল ২৯ মার্চ থেকে আইপিএলের ১৩তম আসর শুরুর নির্ধারিত সময় ছিলো। কিন্তু করোনাভাইরাসের কারন টুর্নামেন্টটি স্থগিত হয়ে যায়।
প্যাটেল বলেন, ‘করোনার কারেন ২০২০ সালের আইপিএল সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হবে।’
তবে আরব আমিরাতে আইপিএল আয়োজনের জন্য সরকারের কাছে অনুমতি চেয়ে আবেদন করেছে এবং আইপিএল পরিচালনা কমিটির বৈঠকে এ নিয়ে আরও আলোচনা করা হবে, বলে জানান প্যাটেল।
করোনাভাইরাস মহামারির কারণে গত সোমবার, টি-২০ বিশ্বকাপ স্থগিতের ঘোষনা দেয় আইসিসি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...