×
ব্রেকিং নিউজ :
কামাল দেশকে অনেক কিছু দিতে পারতো : প্রধানমন্ত্রী শেখ কামাল ছিলেন দূরদর্শী ও গভীর চিন্তাবোধের অধিকারী: সেতুমন্ত্রী শেখ কামালের সমাধিতে আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা নিবেদন শেখ কামালের জন্মদিন একইসাথে আনন্দ ও বেদনার স্মৃতিবাহী : তথ্যমন্ত্রী ৪ সমুদ্রবন্দরকে তিন নম্বর সংকেত কৃষি ও অকৃষি উভয় খাতে উদ্যোক্তা তৈরিতে ব্যাংকগুলোকে এগিয়ে আসার আহবান কৃষিমন্ত্রীর জাতীয় বিশ্ববিদ্যালয়ের পিজিডি প্রোগ্রামে ভর্তি শুরু আগামীকাল বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ৭৯তম প্রয়ান দিবস কাল ধোনিকে সরিয়ে বিশ্ব রেকর্ডের মালিক হলেন মরগান করোনায় কর্মহীন সংস্কৃতিকর্মীদের সহায়তা প্রদান অব্যাহত থাকবে: সংস্কৃতি প্রতিমন্ত্রী
  • আপডেট টাইম : 24/07/2020 05:38 PM
  • 152 বার পঠিত

২০০০ সালের ২৩ জুলাই ভালোবেসে পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তৌকীর আহমেদ ও বিপাশা হায়াত। দেখতে দেখতে ২০ বছর পেরিয়ে ২১ বছরে পা দিল তাদের দাম্পত্য জীবন। দীর্ঘদিনের এই সংসার যাপনে তারা দুই সন্তানের জনক-জননী। তাদের দাম্পত্য জীবনের সুখে থাকার মূলমন্ত্রের কথা জানালেন তৌকীর আহমেদ।

তিনি বলেন, দাম্পত্য জীবনে মান-অভিমান পর্ব থাকবেই। কেউ নিশ্চিত করে বলতে পারবে না যে, তাদের কখনও কোনো বিষয়ে দ্বিমত কিংবা ঝগড়া হবে না। বিপাশা এবং আমার সম্পর্কের শুরু বন্ধুত্ব থেকে। এখনও আমরা একে অপরের ভালো বন্ধু। এমনকি আমাদের সন্তানদের কাছেও আমরা ভালো বন্ধু।

তৌকীর আরও বলেন, দীর্ঘ দাম্পত্য জীবনে মনোমালিন্য হয়নি- এটা বলব না। হয়েছে, মিটেও গেছে। ঘর-সংসারের বাইরে অভিনয় জীবন, নির্মাণ ও অন্যান্য কাজকর্ম করি। যা নিয়ে কখনও একমত হয়েছি, কখনও মতভেদও হয়েছে। আবার ছোটখাটো বিষয় নিয়ে কখনও কখনও মান-অভিমান হয়েছে। কে আগে বা পরে কার মান ভাঙিয়েছি- এটা বড় বিষয় নয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...