×
ব্রেকিং নিউজ :
কামাল দেশকে অনেক কিছু দিতে পারতো : প্রধানমন্ত্রী শেখ কামাল ছিলেন দূরদর্শী ও গভীর চিন্তাবোধের অধিকারী: সেতুমন্ত্রী শেখ কামালের সমাধিতে আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা নিবেদন শেখ কামালের জন্মদিন একইসাথে আনন্দ ও বেদনার স্মৃতিবাহী : তথ্যমন্ত্রী ৪ সমুদ্রবন্দরকে তিন নম্বর সংকেত কৃষি ও অকৃষি উভয় খাতে উদ্যোক্তা তৈরিতে ব্যাংকগুলোকে এগিয়ে আসার আহবান কৃষিমন্ত্রীর জাতীয় বিশ্ববিদ্যালয়ের পিজিডি প্রোগ্রামে ভর্তি শুরু আগামীকাল বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ৭৯তম প্রয়ান দিবস কাল ধোনিকে সরিয়ে বিশ্ব রেকর্ডের মালিক হলেন মরগান করোনায় কর্মহীন সংস্কৃতিকর্মীদের সহায়তা প্রদান অব্যাহত থাকবে: সংস্কৃতি প্রতিমন্ত্রী
  • আপডেট টাইম : 24/07/2020 06:35 PM
  • 49 বার পঠিত

ফুটবল রাইটার্সদের ভোটে বর্ষসেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন লিভারপুলের অধিনায়ক জর্ডান হেন্ডারসন। ৩০ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে রেডসদের লীগ শিরোপা এনে দেয়া অধিনায়ককে শুক্রবার এই খেতাবে ভুষিত করা হয়।
৩০ বছর বয়সি হেন্ডারসনকে এই খেতাবের জন্য প্রতিদ্বন্দ্বিতা করতে হয়েছে ম্যানচেস্টার সিটি তারকা কেভিন ডি ব্রুইনা, ম্যানচেস্টার ইউনাইটেডের ফরোয়ার্ড মার্কাস রাসফোর্ড ও ক্লাব সতীর্থ ভিরজিল ফন ডিক ও সাদিও মানের সঙ্গে।
এই মৌসুমে প্রিমিয়ার লীগের ৩০ ম্যাচে অংশ নিয়েই নিজের উপস্থিতি বুঝিয়ে দিয়েছেন হেন্ডারসন। যার সুবাদে ১৮ পয়েন্টে এগিয়ে থেকে শিরোপা জয় করেছে লিভারপুল। করোনা ভাইরাসের সময় তিন মাসের নির্বাসিত সময়েও মাঠের মত হেন্ডারসনের নেতৃত্বাধীন লিভারপুল ছিল দৃষ্টান্ত। লক ডাউনের সময় তিনি নিজ উদ্যোগে খেলোয়াড়দের ঐক্যবদ্ধ রাখতে অগ্রনী ভুমিকা পালন করেছেন। এ সময় তিনি ব্রিটেনের ন্যাশনাল হেল্থ সার্ভিসের জন্য খেলোয়াড়দের কাছ থেকে তহবিলও গঠন করেছিলেন।
হেন্ডারসন বলেন,‘ গোটা স্কোয়াডের পক্ষ থেকে আমি এটি গ্রহন করলাম। কারণ তাদের সহায়তা ছাড়া আমি এই অবস্থানে এসে এই পুরস্কারের সম্মান অর্জন করতে পারতাম না। এটি আমাকে আরো ভাল খেলোয়াড়, ভাল অধিনায়ক ও ভাল ব্যক্তি হতে সাহায্য করবে।
আমি ভোটে সেরার পুরস্কার পেলেও এর জন্য গোটা দলই আমাকে সহায়তা করেছে। যার কৃতিত্ব তাদেরও প্রাপ্য।’
পুরস্কারের জন্য মনোনীত খেলোয়াড়রা হলেন ট্রেন্ট আলেক্সান্দার-আর্নল্ড, অ্যালিসন বাকের, রাহিম স্টার্লিং, অ্যারন ফন-বিসাকা, সার্জিও এগুয়েরো, আডামা ট্রাওরে, ড্যানি ইঙ্গস, জ্যাক গ্রেলিস, জেমস ম্যাডিসন ও জনি ইভানস।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...