Logo
×
ব্রেকিং নিউজ :
দুর্নীতি, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির মানুষ উন্নয়ন চায় বলেই পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীরা বিপুল ব্যবধানে জয়ী হয়েছেন : সেতুমন্ত্রী পৌর নির্বাচন সুষ্ঠু, শান্তিপূর্ণ ও অংশগ্রহণমূলক : তথ্যমন্ত্রী জলবায়ু পরিবর্তনের বিরুপ প্রভাব মোকাবেলায় নিরলসভাবে কাজ করছে সরকার : পরিবেশ মন্ত্রী ডিএনসিসি মেয়রের সাথে কসভোর রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ টাঙ্গাইলের কাগমারীতে কন্যাসন্তান জন্ম হলেই মিলছে পুলিশ কর্মকর্তার উপহার মেহেরপুর ও নীলফামারীতে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ ব্রিসবেন টেস্ট: সিরিজ জিততে ভারতের দরকার ৩২৪ রান, অস্ট্রেলিয়ার ১০ উইকেট লা লিগা: মেসির লাল কার্ডে বার্সাকে হারিয়ে সুপার কাপের শিরোপা জিতরো বিলবাও দেশে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ৬৯৭,মারা গেছেন ১৬ জন
  • আপডেট টাইম : 06/01/2021 08:28 PM
  • 54 বার পঠিত

দুদকের মামলায় জামিন পাননি টেকনাফ থানার বহিষ্কৃত ওসি প্রদীপ কুমার দাশ। আদালত আগামী ১০ জানুয়ারি পরবর্তী শুনানির দিন ধার্য করেন।
বুধবার (৬ জানুয়ারি) সকালে মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালতে প্রদীপ কুমার দাশের আইনজীবী জামিন আবেদন করেন। এছাড়া দুদকের পক্ষ থেকে মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার কথা থাকলেও তা জমা দেওয়া যায়নি।
দুদকের আইনজীবী মাহমুদুল হক বলেন, দুদকের তদন্ত প্রতিবেদন না আসায় আসামিকে আদালতে হাজির করা হয়নি। তবে আসামি পক্ষ থেকে আদালতে জামিন আবেদন করা হয়। নিয়ম অনুযায়ী আসামির জামিন আবেদন করা হলে তাকে আদালতে হাজির থাকতে হয়। যেহেতু আদালতে আসামি হাজির ছিলেন না তাই আদালত আগামী ১০ জানুয়ারি রোববার জামিন শুনানির নতুন দিন ধার্য্য করেছেন।
তিনি আরও বলেন, মামলাটি যেহেতু খুবই গুরুত্বপূর্ণ তাই মামলার প্রতিবেদন দাখিলের জন্য সবকিছু পুঙ্খানুপুঙ্খভাবে যাচাই-বাছাই করা হচ্ছে। যা সময়সাপেক্ষ। তাই দুদকের তদন্দ প্রতিবেদন জমা দিতে সময় লাগছে।
প্রদীপ কুমার দাশের আইনজীবী রতন চক্রবর্তী বলেন, জামিনের জন্য আদালতে আবেদন জানানো হয়েছে। যেহেতু তিনি আদালতে উপস্থিত ছিলেন না তাই আদালত রোববার জামিনের শুনানির নতুন দিন ধার্য্য করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...