Logo
×
ব্রেকিং নিউজ :
ধনী ও দরিদ্র দেশগুলোর মধ্যে ভ্যাকসিন বিভাজন উদ্বেগজনক : ডব্লিওএইচও’র সতর্কবাণী সিনেটে ট্রাম্পের বিরুদ্ধে অভিশংসন প্রস্তাব প্রেরণ মধ্য-আফ্রিকায় সরকারি বাহিনীর পাল্টা অভিযানে ৪৪ বিদ্রোহী নিহত বাইডেনের ‘জার্মান শেফার্ডস’ হোয়াইট হাউসে মেক্সিকোয় করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৫০ হাজার ছাড়িয়েছে ব্রাজিলে বাস দুর্ঘটনায় ১৯ জন নিহত শিক্ষা ব্যবস্থাকে ঢেলে সাজাতে কাজ করছে সরকার : শিক্ষামন্ত্রী সব মানুষকে বীমার আওতায় আনতে হবে: আইডিআরএ চেয়ারম্যান রেশম শিল্পকে বিশ্বমানে রূপান্তরে সমন্বিত উদ্যোগ গ্রহণ করা হবে : পাটমন্ত্রী অতিরিক্ত এটর্নি জেনারেল নিয়োগ পেয়েছেন দুই আইনজীবী
  • আপডেট টাইম : 07/01/2021 08:07 PM
  • 50 বার পঠিত

পুরনো বছর তাঁকে ‘সুইজারল্যান্ড’-এর সাফল্য এনে দিয়েছিল। করোনা-কালেও মানুষ হলে গিয়ে ‘সুইজারল্যান্ড’ দেখেছেন। আবীর আর রুক্মিণীর জুটি জিতে নিয়েছিল দর্শকদের মন। তবে এ বার, নতুন বছরে একেবারে ভিন্ন মেজাজে আত্মপ্রকাশ করলেন রুক্মিণী মৈত্র। পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরীর সঙ্গে বিজ্ঞাপনের কাজ করলেন সম্প্রতি। আনন্দবাজার ডিজিটালকে জানালেন, ‘‘টোনিদার সঙ্গে কাজ করা একটা ভিন্ন অভিজ্ঞতা। বিজ্ঞাপনের কাজ করেছি, কলকাতাতেই শ্যুট হয়েছে। খুব শিগগিরই দেখতে পাওয়া যাবে।’’এর আগে দেব-রুক্মিণী একসঙ্গে একটি বিজ্ঞাপনের কাজ করেছিলেন। তবে এই বিজ্ঞাপনে রুক্মিণী একাই।
দিন কয়েক আগেই দেবের ‘গোলন্দাজ’-এর শ্যুটিংয়ে গিয়ে চমকে দিয়েছিলেন রুক্মিণী। বড়দিনে যখন শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন দেব, তখন দেবের জন্মদিনে চমক আনতে, রুক্মিণী পৌঁছে গিয়েছিলেন দশঘরায় শ্যুটিংয়ের সেটে। একসঙ্গে কেক কেটেছিলেন দু’জনে। জন্মদিনে দেবের জন্য উইশ করে লিখেছিলেন, বছরগুলো বয়সে যত খুশি জুড়তে পারে। তবে গোঁফটা কিন্তু, বাদ দিতেই হবে এবার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...