Logo
×
ব্রেকিং নিউজ :
দুর্নীতি, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির মানুষ উন্নয়ন চায় বলেই পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীরা বিপুল ব্যবধানে জয়ী হয়েছেন : সেতুমন্ত্রী পৌর নির্বাচন সুষ্ঠু, শান্তিপূর্ণ ও অংশগ্রহণমূলক : তথ্যমন্ত্রী জলবায়ু পরিবর্তনের বিরুপ প্রভাব মোকাবেলায় নিরলসভাবে কাজ করছে সরকার : পরিবেশ মন্ত্রী ডিএনসিসি মেয়রের সাথে কসভোর রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ টাঙ্গাইলের কাগমারীতে কন্যাসন্তান জন্ম হলেই মিলছে পুলিশ কর্মকর্তার উপহার মেহেরপুর ও নীলফামারীতে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ ব্রিসবেন টেস্ট: সিরিজ জিততে ভারতের দরকার ৩২৪ রান, অস্ট্রেলিয়ার ১০ উইকেট লা লিগা: মেসির লাল কার্ডে বার্সাকে হারিয়ে সুপার কাপের শিরোপা জিতরো বিলবাও দেশে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ৬৯৭,মারা গেছেন ১৬ জন
  • আপডেট টাইম : 08/01/2021 06:15 PM
  • 43 বার পঠিত

করোনা মহামারির কারণে ব্রিটেন জুড়ে শুরু হয়েছে দ্বিতীয় দফার লকডাউন। ব্রিটেনে যখন কড়া লকডাউন চলছে, সেই সময় বাড়ির বাইরে বের না হওয়ার জন্য সেখানকার পুলিশ প্রিয়াঙ্কা চোপড়াকে নোটিশ পাঠিয়েছে।

লন্ডনে থাককালীন আচমকাই প্রিয়াঙ্কা চোপড়া এবং তার মা মধু চোপড়াকে স্থানীয় একটি স্যালোঁতে দেখা যায়। পোষ্যকে সঙ্গে নিয়ে স্যালোঁতে যান পিগি। ওই ছবি প্রকাশ্যে আসার পরপরই প্রিয়াঙ্কা এবং স্যালোঁ কতৃপক্ষকে সাবধান করা হয় সে দেশের পুলিশের পক্ষ থেকে। যদিও প্রথমবার বলেই কোনো জরিমানা করা হয়নি।

সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়ার সিনেমা হোয়াইট টাইগার-এর ট্রেলার প্রকাশ্যে আসে। যেখানে রাজকুমার রাওয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। হোয়াইট টাইগারের ট্রেলার প্রকাশ্যে আসার পর প্রিয়াঙ্কার প্রশংসা শুরু করেন নিক জোনাসের বাবা। তিনি তার পুত্রবধূর জন্য গর্বিত বলে জানান।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...