×
ব্রেকিং নিউজ :
বৈরুত বিস্ফোরণে প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক শেখ কামালের আদর্শ যুব সমাজের জন্য এক উজ্জ্বল আলোক বর্তিকা : রাবাব ফাতিমা এপ্রিল-জুনে বিদেশী বিনিয়োগ প্রস্তাব বেড়েছে ৫৩৭.৫১ শতাংশ চসিক প্রশাসকের দায়িত্ব নিলেন সুজন সাবরিনা-আরিফসহ আট জনের বিরুদ্ধে অভিযোগ গঠন ১৩ আগস্ট বিনিয়োগ আকৃষ্ট করতে সর্বোচ্চ আন্তরিকতার সঙ্গে কাজ করার আহ্বান প্রধানমন্ত্রীর স্যোশাল মিডিয়ার সার্ভিস প্রোভাইডাররা অপব্যবহারের দায় এড়াতে পারে না : তথ্যমন্ত্রী কক্সবাজারে সেনাবাহিনী ও পুলিশের যৌথ টহল পরিচালনা করা হবে : আইএসপিআর স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালক আবুল কালাম আজাদকে দুদকে তলব সাবেক সেনা কর্মকর্তা সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলার সাত আসামিকে কারাগারে প্রেরণ
  • আপডেট টাইম : 28/07/2020 02:43 PM
  • 59 বার পঠিত

 ইয়েমেনের রাজধানী সানার কাছের একটি হোটেল ধসে পড়লে এতে ৪ জন নিহত এবং আরো তিন জন আহত হয়েছে । মেডিকেল সূত্র ও স্থানীয় গণমাধ্যম মঙ্গলবার এ কথা জানায়। খবর এএফপি’র।
প্রত্যক্ষদর্শীরা এএফপিকে বলেছেন, সিভিল ডিফেন্স বিভাগের উদ্ধারকারীরা জীবিত লোকদের সন্ধানে ধ্বংসাবশেষের ভেতরে তল্লাশী চালাচ্ছেন।
্একটি চারতলা হোটেল ভবনে এই দুর্ঘটনা ঘটে। ধসের কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি, তবে বাসিন্দারা জানিয়েছেন,
ভবনটি পুরানো ছিল এবং চার দিন ধরে শহরে ভারী বৃষ্টিপাতে ভেজা ছিল এটি।
গণমাধ্যমের খবরে বলা হয়, চিকিৎসকরা এএফপিকে জানিয়েছে, ধ্বংসস্তুপের ভেতর থেকে চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং আহত তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সানা ইরান-সমর্থিত হুথি বিদ্রোহিদের নিয়ন্ত্রণে রয়েছে, যারা পাঁচ বছরের যুদ্ধে এই শহর ও উত্তরের বেশিরভাগ অংশ দখল করে নিয়েছে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...