×
ব্রেকিং নিউজ :
শিক্ষার্থীদের জ্ঞানার্জনের পাশাপাশি দেশ ও জনগণের কল্যাণে কাজ করার আহবান আইজিপির নতুন প্রজন্মকে বঙ্গবন্ধু এবং মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে হবে : মুক্তিযুদ্ধ মন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে ২৫ তম বিসিএস ফোরামের শ্রদ্ধা ড্রিমলাইনারের কারিগরি বিষয়ে বোয়িংয়ের সঙ্গে কথা বলতে বিমানের প্রতি পর্যটনমন্ত্রীর নির্দেশ জাতির পিতার সমাধিতে অগ্রণী ব্যাংকের দুই ডিএমডির শ্রদ্ধা সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর : ধর্মমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা তৃণমুল পর্যায়ে স্বাস্থ্যসেবা পৌঁছে দিয়েছেন : হুইপ ইকবালুর রহিম উপজেলা নির্বাচনের সময় আওয়ামী লীগের সম্মেলন ও কমিটি গঠন বন্ধ থাকবে : ওবায়দুল কাদের কাল থেকে নিয়মিত বিচারিক কার্যক্রমে ফিরছে সুপ্রিম কোর্ট : তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না তাপদাহের কার সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ
  • প্রকাশিত : ২০২১-০১-১৪
  • ৭৩৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌরসভা নির্বাচনী প্রচরণার শেষ দিনে এস. এম নজরুল ইসলামের নৌকা মার্কা প্রতীকের বিশাল শোডাউন অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার বিকেলে পৌরসভার ৯টি ওয়ার্ডের ৪০ জন কাউন্সিলর প্রার্থীদের স্ব স্ব মার্কা বুকে নিয়ে নৌকার শ্লোগান দিয়ে শহরের প্রথান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

সরকারি কলেজ মাঠ থেকে শুরু হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক ও বিভিন্ন মহল্লায় প্রদক্ষিণ শেষে উপজেলা আওয়ামীলীগ অফিসে এসে শেষ হয়। সেখানে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন- নৌকা মার্কা প্রতীকের মনোনীত প্রার্থী জননেতা এস.এম নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম শফি, আওয়ামীলীগ নেতা সাবেক চেয়ারম্যান আকমল হোসেন, শফিউল আলম হ্যাভেন, আরিফ বিন হাবিব, উপজেলা যুবলীগের আহবায়ক মীর আরিফুল ইসলাম উজ্জ্বল
নৌকার কান্ডারি এস এম নজরুল ইসলাম আরো বলেন ভোটারদের উপস্থিতি ও উৎসাহ নৌকার বিজয় সুনিশ্চিত বলে তিনি মনে করেন। উল্লাপাড়া পৌরসভায় বিগত দিনে দৃশ্যমান উন্নয়নমূলক কর্মকান্ড ও অন্যায়ের বিরুদ্ধে সাহসী ভূমিকা এবং মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স এবং উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে তিনি, পৌরবাসীর কাছে তার সম্মানিত প্রতীক নৌকা মার্কায় ভোট চান।

আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এস.এম নজরুল ইসলাম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতীক নৌকা। এই নৌকা প্রতীক নিয়ে বাংলাদেশ স্বাধীন হয়েছে। বর্তমান প্রজন্মের ছেলে-মেয়েরা স্বাধীনতার চেতনায় বিশ্বাসী, তাই মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি হিসেবে সবাই নৌকায় ভোট দিবেন বলে তিনি আশাবাদী এস.এম নজরুল ইসলাম আরো জানান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাথকে মুজিব বর্ষের উপহার হিসেবে আগামী ১৬ জানুয়ারি ভোট বিপ্লবের মাধ্যমে বিজয় ছিনিয়ে আনব ইনশাআল্লাহ ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat